Breaking News
Home / অর্থনীতি / গোলাপগঞ্জে লামা চন্দরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র শীত বস্ত্র বিতরণ

গোলাপগঞ্জে লামা চন্দরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র শীত বস্ত্র বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি :: চলছে শীতকাল, আর এই শীতে শীতার্তদের মাঝে উষ্ণ ভালবাসা দিতে শীত বস্ত্র বিতরণ করেছে সিলেটের গোলাপগঞ্জের লামা চন্দরপুর গ্রামের ইউকে প্রবাসীদের সংগঠন “লামা চন্দরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে”।
বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ১১টায় লামা চন্দরপুর ঈদগাহ সংলগ্ন মাঠে গ্রামবাসীদের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় প্রায় ১৫০জন শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেয়া হয়।
শীতবস্ত্র বিতরণ এ অনুষ্ঠানে আবু বকর সিদ্দিক ও এমদাদুল হক মুজিব-এর যৌথ সঞ্চালনায় এবং গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুস সালাম পাখি মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ শিহাব উদ্দিন।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ শহীদুল ইসলাম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন খালেদ আহমদ খান।
এসময় বক্তব্য রাখেন, ফয়জুল হক, ইসলাম উদ্দিন, হাজী মোস্তফা উদ্দিন খান, মকবুল হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ও জাহেদ আহমদ।
বক্তারা বলেন, লামা চন্দরপুর গ্রামের প্রবাসীরা সবসময় দেশের টানে, নাড়ীর টানে দেশের মানুষদের ভালবেসে বিভিন্ন কর্মসূচি পরিচালনা করেন। তাদের এসব মহতি উদ্যোগকে তারা সাধুবাদ জানিয়ে সকল প্রবাসী ও লামা চন্দরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ভবিষ্যতেও আর্তমানবতার সেবায় প্রবাসীরা বিভিন্ন কর্মকাণ্ড চালিয়ে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।
অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, সুহেল আহমদ, সিরাজ উদ্দিন, তেরাব আলী, নবাব আলী, পংকি মিয়া, শফিকুর রহমান, আব্দুল হাছিব, জালাল উদ্দিন, ইউপি সদস্য নিজাম উদ্দিন, আব্দুল মজিদ, শাহরুক আহমদ, সুজন আহমদ খান, আনোয়ার হোসেন প্রমুখ।
অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন লামা চন্দরপুর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফিজ সুলতান

Check Also

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১

সুজন রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *