Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / বহরগ্রাম সিআইজি’র শোকসভা ও দোয়া মাহফিল সম্পন্ন

বহরগ্রাম সিআইজি’র শোকসভা ও দোয়া মাহফিল সম্পন্ন

বহরগ্রাম সিআইজি’র শোকসভা ও দোয়া মাহফিল সম্পন্ন

মোহাম্মদ জামির আহমদ গোলাপগঞ্জ ::”এমন জীবন তুমি করিবে গঠন,  মরিলে হাসিবে তুমি কাদিবে ভূবন – কবিতার এই চরণের মতো গুণী ব্যক্তিত্ব   মরহুম আব্দুস সামাদ নিজাম সাহেবের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ২০ডিসেম্বার  শুক্রবার সন্ধ্যা ০৬ঃ০০ ঘটিকার সময় জনমঙ্গল সমিতি বহরগ্রাম কার্যালয়ে । বহরগ্রাম সিআইজি সমবায় সমিতির
সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বুলবুলের সঞ্চালনায়,মোহাম্মদ জামিল আহমেদ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন সমিতির সাবেক সভাপতি সামছুল আলম কয়েছ ।  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুধবারী বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান  ফখরুল ইসলাম আছকির, বিশিষ্ট সমাজসেবী ও বহরগ্রামের কৃতিসন্তান হাজী আব্দুল মুকিত, বাংলাদেশ আওয়ামীলীগ, বুধবারী বাজার ইউনিয়ন শাখার  সভাপতি আলহাজ্ব মুস্তাকুর রহমান ।
অতিথিগণ মরহুম আব্দুস সামাদ নিজাম সাহেবের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং বলেন তিনি একজন সদালাপী, সজ্জন ও ধর্মভীরু লোক ছিলেন।
সমাজের প্রয়োজনে তিনি সবসময় এগিয়ে এসেছেন ।
বহরগ্রাম সি আই জি সমবায় সমিতি তারই হাতে গড়া সংগঠন । বক্তাগণ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।
শোকসভা শেষে মরহুমের পরকালীন শান্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । বহরগ্রাম দক্ষিণ মহল্লা জামে মসজিদের ইমাম মৌলানা আব্দুল কাদির সাহেবের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে ।
শোকসভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী  আব্দুর রাজ্জাক কলা মিয়া, তুতা মিয়া,  সিরাজ উদ্দিন, খলিলুর রহমান ইরা,জনাব জিয়া উদ্দিন,  বহরগ্রাম দক্ষিণ মহল্লা জামে মসজিদের মুয়াজ্জিন হাফিজ আবুল হোসাইন, জামেয়া ইসলামিয়া বহরগ্রাম মাদ্রাসার শিক্ষক মৌলানা এখলাছুর রহমান, ছাবিকুর রহমান, খালেদ আহমদ,  জনমঙ্গল সমিতি বহরগ্রাম – এর সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মুজিবুর রহমান,  নাজিম উদ্দিন, আলিম উদ্দিন, মাহমুদ সজীব, আব্দুল মালিক, এনাম উদ্দিন, বাবুল আহমদ, তোফায়েল আহমদ, ছাদেক হোসেন, ফজলু মিয়া ও শহর আলী, প্রমুখ।

Check Also

নির্বাচনী প্রচারণার শেষ দিনে……..

।। নিজস্ব প্রতিবেদক।। আসন্ন পৌরসভা নির্বাচনে চতুর্থ ধাপে ১৪ ই ফেব্রুয়ারী নরসিংদী ও মাধবদী পৌরসভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *