Breaking News
Home / প্রচ্ছদ / চাইনিজ উশু ফাইটার স্কুলের কার্যনির্বাহী কমিটির সভা ও পরিচয়পত্র প্রদান সম্পন্ন

চাইনিজ উশু ফাইটার স্কুলের কার্যনির্বাহী কমিটির সভা ও পরিচয়পত্র প্রদান সম্পন্ন

চাইনিজ উশু ফাইটার স্কুলের কার্যনির্বাহী কমিটির এক আলোচনা সভা ও স্কুলের শিক্ষার্থীদের মধ্যে পরিচয়পত্র প্র
দান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৬ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় স্টেডিয়ামের ২য় তলার কনফারেন্স হল রুমে এই আলোচনা ও পরিচয়পত্র বিতরণ করা হয়।
চাইনিজ উশু ফাইটার স্কুলের কার্যনির্বাহী কমিটির সভাপতি এডভোকেট বনানী দাস ইভার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম। এসময় তিনি বলেন, সিলেটে উশুর অনেক সুনাম রয়েছে।
চাইনিজ উশু ফাইটার স্কুলের শিক্ষার্থীরা জাতীয় ও আন্তর্জাতিকভাবে বিভিন্ন উশু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সাফল্য বয়ে এনেছে। বিগত কয়েক দিন আগে এসএ গেমসে অত্র স্কুলের শিক্ষার্থী দিপ্তী ব্রোঞ্জ পদক অর্জন করে সিলেটের সুনাম আরো একধাপ এগিয়ে নিয়েছে। এসময় তিনি উশুর উন্নত প্রশিক্ষণের জন্য পর্যাপ্ত সরঞ্জাম সরবরাহের আশা ব্যক্ত করেন।
চাইনিজ উশু ফাইটার স্কুলের কার্যনির্বাহী কমিটির সভাপতি এডভোকেট বনানী দাস ইভা বলেন, সিলেটে উশু অনেক সুনাম নিয়ে আসলেও এখন পর্যন্ত কোন উন্নত মানের সরঞ্জাম না থাকার কারনে আমরা এগুতে পারছি না। আমাদের খেলোয়াড়দের জন্য একটি সেফটি ম্যাট অত্যন্ত জরুরী। তাই সংশ্লিষ্ট সকলকে এর ব্যবস্থা করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সহ সভাপতি আলাউদ্দিন বাদশা, শাশ্বতী ঘোষ সোমা, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আহমদ, কোষাধ্যক্ষ তানভীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ উদ্দিন (ওলি), ক্রীড়া সম্পাদক আজমল আহমদ রুমন, দপ্তর সম্পাদক সালমা বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদক শায়লা শামীম আশা, সদস্য সাহাব উদ্দিন আহমদ (সাবু), নকুল দেব, জাহানারা আক্তার, মো. আফতাব মৃধা প্রমুখ। আলোচনা সভা শেষে চাইনিজ উশু ফাইটার স্কুলের শিক্ষার্থীদের মধ্যে পরিচয়পত্র প্রদান করা হয়।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *