Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলার আওতাধীন হ্নীলা ইউনিয়ন শাখার ছাত্রলীগ নিয়ে অপকান্ড সৃষ্টি করছে কিছু স্বার্থশ্বেষি লোক।

বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলার আওতাধীন হ্নীলা ইউনিয়ন শাখার ছাত্রলীগ নিয়ে অপকান্ড সৃষ্টি করছে কিছু স্বার্থশ্বেষি লোক।

তারেকুর রহমান টেকনাফ প্রতিনিধি :


বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলার আওতাধীন হ্নীলা ইউনিয়ন শাখা কমিটির বিরুদ্ধে মিথ্যা এবং অপকর্মের সাথে তুলনা করে চলছে কিছু স্বার্থ সেবী ব্যক্তি।এই অপকর্মের সাথে মিথ্যা অভিনয় করে ছাত্রলীগের আদর্শ নষ্ট করার চেষ্টা করছে। যাতে ইউনিয়ন ছাত্রলীগ নেতা কর্মীদের মধ্যে একটা বিরুদ সৃষ্টি করতে পারে এই প্রত্যাশা নিয়ে। এরা চাই টেকনাফ উপজেলার ছাত্রলীগের ঐতিহ্য কষ্ট করতে। বাংলাদেশ ছাত্রলীগ ইউনিয়ন শাখা উপজেলার ইউনিটের অধীনে। তাই গঠনতন্ত্র সম্মান রেখে উপজেলার আওতাধীন হ্নীলা ইউনিয়ন শাখার পূর্বের কমিটির বিতর্কিত সভাপতি মোঃ রফিক কে সংগঠন থেকে বিলুপ্ত ঘোষণা করা হয়।পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগ হ্নীলা ইউনিয়ন শাখায় নুর কামাল কে সভাপতি ও আব্দুল মোতালেব ফরহাদ কে সাধারণ সম্পাদক হিসেবে স্বীকৃতি দিয়ে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়। বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা ছাত্রলীগের সুন্দর ও সাবলীল কার্যক্রম দেখে জেলা ছাত্রলীগ অনেক প্রশংসিত। এমতাবস্থায় টেকনাফ উপজেলার কেউ যদি টেকনাফ উপজেলার ছাত্রলীগ কর্তৃক অনুমোদিত কমিটির বাইরে সংগঠনের পরিচয় দিয়ে অপকর্মে লিপ্ত হয় তাতে টেকনাফ উপজেলার ছাত্রলীগ দায়ী হবে না বলে প্রকাশ করে। এবং গণমাধ্যমের প্রতি বিশেষ অনুরোধ করেন টেকনাফ উপজেলার ছাত্রলীগের দলীয় শৃঙ্খলা স্বার্থে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগ সংক্রান্ত সংবাদ প্রকাশের ক্ষেত্রে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কথা বলার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন টেকনাফ উপজেলার ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (মুন্না)

Check Also

ত্রিশালে যথাযথ মর্যাদায় ৭ই মার্চ পালন

এস.এম রুবেল আকন্দ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন করা হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *