Breaking News
Home / জাতীয় / পাহাড়ে যারা রক্তপাত করছে তাদের ভয়ংকর দিন আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী

পাহাড়ে যারা রক্তপাত করছে তাদের ভয়ংকর দিন আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, পাহাড়ে অযথা যারা রক্তপাত করছে, যারা খুন-চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকাণ্ড করছে, তাদের জন্য ভয়ংকর দিন আসছে।

তিনি বলেন, ‘যারা এসব সন্ত্রাসে মদদ দিচ্ছে তাদেরও বিচারের মুখোমুখি হতে হবে।’

বৃহস্পতিবার বিকালে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে তিন পার্বত্য জেলার আইনশৃঙ্খলা বিষয়ক আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এ সভার আয়োজন করে।

পাহাড়ের আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনার পর আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে যা যা করার সবই করা হবে।

তিনি বলেন, ‘সন্ত্রাসে যারাই জড়িত তাদের অবশ্যই চিহ্নিত করে খুঁজে বের করা হবে। আইন শৃঙ্খলা বাহিনীর হাত থেকে কেউ রেহায় পাবে না’।

পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশেসিংয়ের সভাপতিত্বে সভায় রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার, খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, স্বারাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. কামাল উদ্দিন, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহম্মদ, পুলিশ মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী, চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল মতিউর রহমান, বিজিবির মহাপরিচালক, তিন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান, তিন পার্বত্য জেলা প্রশাসক, পুলিশ ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দেন।

সভায় তিন পার্বত্য জেলার হেডম্যান কার্বারী, জনপ্রতিনিধি, ধর্মীয় প্রধানসহ বিভিন্ন পেশার ব্যক্তিরা পার্বত্য এলাকায় বিরাজমান আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে উদ্বেগ প্রকাশ করে তা উত্তোরণে সরকারকে দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়ে বিভিন্ন পরামর্শ তুলে ধরেন। সূত্রঃ ইউএনবি

Check Also

আরেফা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে মাহমুদুল হাসান সোহাগের পৃষ্ঠপোষকতায় ঐতিহাসিক পতাকা দিবস পালন

মোঃ আব্দুল্লাহ আল মমিন (পাটগ্রাম) লালমনিরহাট: একটি দেশ ও জাতির পরিচয় বহন করে নির্দিষ্ঠ কোন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *