Breaking News
Home / অপরাধ / পুলিশের হাত থেকে আসামি পালিয়ে দেওয়ার সহায়তায় সাবেক ইউপি সদস্য আটক

পুলিশের হাত থেকে আসামি পালিয়ে দেওয়ার সহায়তায় সাবেক ইউপি সদস্য আটক

চম্পক কুমার, নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রাইগ্রাম এলাকায় ওয়াজেদ আলী নামে হত্যা মামলার এক আসামিকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সহায়তা করার ঘটনা ঘটেছে। এঘটনায় উপজেলার আওলাই ইউপি’র ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য করিম হোসেনকে ঘটনাস্থল থেকে আটক করে বৈরাগীরহাট পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার বিকেলে পাঁচবিবি উপজেলার রাইগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

বৈরাগীরহাট পুলিশ ফাঁড়ির আই.সি ইমরান হোসেন জানান, গত ২৯ জুলাই পাঁচবিবি উপজেলার কুলইচ গ্রামের মৃত মসরতউল্লাহ প্রধানের ছেলে ফজলু প্রধানের মৃতদেহ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ডালিমগাড়ী এলাকার একটি ডোবা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতর ছেলে জাকিরুল ইসলাম বাদি হয়ে ১১ জনসহ অজ্ঞাত আরো ৬/৭ জনকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ হত্যা মামলায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাগলা বাজার এলাকার ওয়াজেদ আলী নামে এক আসামি উপজেলার রাইগ্রাম এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করার সময় আওলাই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য করিম হোসেনের নেতৃত্বে এক-দেড়শ জন আসামি পক্ষের লোকজন পুলিশের নিকট থেকে আসামি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সহায়তা করে। পরে ঘটনাস্থল থেকে পুলিশের কাজে বাঁধা দেওয়াতে ঐ এলাকার সাবেক ইউপি সদস্য করিম হোসেনকে আটক করে গোবিন্দগঞ্জ থানায় পাঠানো হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ এ.কে.এম মেহেদী হাসান সাবেক ইউপি সদস্য করিম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

ত্রিশাল পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ময়মনসিংহ (ত্রিশাল) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *