Breaking News
Home / শিক্ষা / যে কারণে ছাত্রলীগ সভাপতিকে ইবি থেকে বের করে দিল কর্মীরা
ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ। ছবি: সংগৃহীত

যে কারণে ছাত্রলীগ সভাপতিকে ইবি থেকে বের করে দিল কর্মীরা

ক্রাইম রিপোর্ট ডেস্ক

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে ক্যাম্পাস থেকে টানা তিনবার বিতাড়িত করার পর এবার ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশকে ক্যাম্পাস থেকে লাঞ্ছিত করে তাড়িয়ে দিয়েছে ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা।

পলাশ-রাকিবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে তাদের ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করে দলীয় নেতাকর্মীরা।

দলীয় ও প্রত্যক্ষর্শীরা জানান, পূজার ছুটি শেষে শনিবার ক্যাম্পাস চালু হয়। বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ ক্যাম্পাসে আসেন। দলীয় টেন্টে অবস্থান নিয়ে কর্মী-সমর্থকদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরাও টেন্টে উপস্থিত হন।

এ সময় বিদ্রোহী গ্রুপের নেতা বিপুল খান ও শাহজালাল হোসেন সোহাগ শাখা সভাপতি পলাশকে টেন্ট থেকে চলে যেতে বলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ইবি ছাত্রলীগ সভাপতিকে তুই-তুকারি করে ক্যাম্পাস থেকে তাড়িয়ে দেয়া হয়। পলাশ কিছু না বলে চলে যান।

এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে পৌঁছলে দলীয় টেন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করে বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক হয়ে টেন্টে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতা-কর্মীরা।

Check Also

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে “অফিস অব দি ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স” চালু

সুজন রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিদেশি শিক্ষার্থীদের ভর্তি সহজতর করা, অধ্যায়নরত বিদেশি শিক্ষার্থীদের প্রয়োজনীয় সেবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *