Breaking News
Home / অপরাধ / জয়পুরহাটে শিশুকে জিম্মি করে চাঁদার দাবি করায় মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের পরিচালক গ্রেফতার

জয়পুরহাটে শিশুকে জিম্মি করে চাঁদার দাবি করায় মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের পরিচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাটে মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পূর্ণবাসন কেন্দ্রের পরিচালক মনি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে সদরের খনজনপুর এলাকায় “আমরা পারি” মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পূর্ণবাসন কেন্দ্র থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুনি বেগম শহরের বাজারগলি সোনারপট্টি এলাকার বাবু হোসেনের স্ত্রী।

মামলার বিবরণে জানা যায়, জয়পুরহাট সদর উপজেলার খনজনপুর বঙ্গবন্ধু পাড়ার সাফিনা বেগমের ছেলে শিশু রনম হোসেন (১৪) মানসিক সমস্যায় ভুগছিল। তখন রনমের মা ছেলেকে ভালো করার আশায় মনি বেগমের পরামর্শে তার পরিচালিত ঐ চিকিৎসা সহায়তা ও পূর্ণবাসন কেন্দ্রে ভর্তি করায়। এরপর মুনি বেগম সাফিনাকে জানান ছেলে ভালভাবে থাকবে এবং তাকে সুস্থ্য করে তোলা হবে বলে প্রথমে ৩ হাজার টাকা নেয়। এরপর সাফিনা বেগম গোপনে জানতে পারে যে, তাঁর ছেলেকে দিয়ে মনি বেগম ঘর পরিস্কার, কাপড় কাচাসহ বিভিন্ন ধরনের কাজ করাতেন এবং মারপিট ও নির্যাতন করতেন। এমন খবরে সাফিনা শনিবার সকালে “আমরা পারি” মাদকাসক্তি কেন্দ্রে গিয়ে তার ছেলেকে নিতে যেতে চাইলে পরিচালক মুনি বেগম সহ অজ্ঞাতনামা ৩/৪ জন তার সাথে খারাপ আচরন করে ঘরের দরজা বন্ধ করে দেয় এবং ছেলেকে ফিরে নিতে ৫০ হাজার টাকা দাবি করে। তারপর বাধ্য হয়ে সাফিনা থানায় একটি অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে ও মুনি বেগমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ শাহ্রিয়ার খান বলেন, অভিযোগ পাওয়ার পরই ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে পরিচালক মুনি বেগমকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের পর সন্ধ্যায় মুনি বেগমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *