Breaking News
Home / আন্তর্জাতিক / ওয়াশিংটনে অ্যাপার্টমেন্টে গোলাগুলিতে হতাহত ৩

ওয়াশিংটনে অ্যাপার্টমেন্টে গোলাগুলিতে হতাহত ৩

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের দক্ষিণাঞ্চলীয় ভ্যানকুভার শহরে বয়স্ক নাগরিকদের একটি অ্যাপার্টমেন্ট ভবনে গোলাগুলির ঘটনায় একজন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, গোলাগুলিতে আরও দু’জন আহত হয়েছে।

এই ঘটনার কয়েক ঘণ্টা পর পুলিশের মুখপাত্র কিম ক্যাপস জানিয়েছেন, ৮০ বছর বয়সী এক বৃদ্ধকে সন্দেহভাজন হিসেবে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুর ২টার দিকে স্মিথ টাওয়ার অ্যাপার্টমেন্ট থেকে পুলিশের কাছে ফোনকল আসে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর সেখানে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

দুই নারীকে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। অপরদিকে গুলিবিদ্ধ অপর এক ব্যক্তি মারা গেছেন। প্রথমদিকে মুখপাত্র কিম জানান, এক ব্যক্তি অ্যাপার্টমেন্ট ভবনের লবিতে গুলি চালান। পরে তিনি নিজের অ্যাপার্টমেন্টে ফিরে যান।

পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন রবার্ট ই ব্রিক তার অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসতে রাজি হননি। দুই ঘণ্টার প্রচেষ্টায় তাকে পুলিশ হেফাজতে নেয়া সম্ভব হয়। অন্যান্য কর্মকর্তা এবং সোয়াটের সদস্যরা ওই অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের নিরাপদে সরিয়ে এনেছেন।

Check Also

যুক্তরাজ্যের দিকে তাকিয়ে আছে বিশ্ব

আন্তর্জাতি ডেস্ক: করোনাভাইরাস (কোভিড-১৯) রোগীদের ক্ষেত্রে দামে সস্তা ও সহজলভ্য স্টেরয়েড ডেক্সামেথাসনের ব্যবহারের বিষয়ে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *