Breaking News
Home / মফস্বল / ঠাকুরগাঁওয়ে যুদ্ধ শিশুকে ইজিবাইক বিতরণ করলেন জেলা প্রশাসক

ঠাকুরগাঁওয়ে যুদ্ধ শিশুকে ইজিবাইক বিতরণ করলেন জেলা প্রশাসক

নুরে আলম শাহ, ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় যুদ্ধ শিশু সুদির চন্দ্ররায়কে ইজিবাইক বিতরণ করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।
বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুরে রাণীশংকৈল উপজেলার ৮ নং নন্দুয়ার ইউনিয়নের টেপরি বেওয়া (৭০) এর ছেলে অসুস্থ সুদির চন্দ্ররায় (৪৭) কে, ১ লক্ষ ৫৫ হাজার টাকা মূল্যের একটি নতুন ইজিবাইক বিতরণ করেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, রাণীশংকৈল উপজেলার নির্বাহী অফিসার মৌসুমী আফরিদা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা, মাহমুদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোতাহার হোসেন প্রমুখ।
সুদির চন্দ্র রায় ইজিবাইকটি পেয়ে অত্যন্ত খুশি। তিনি বলেন, বাইকটি পেয়ে আমি আনন্দিত ও এটি পেয়ে আমি এখন স্বাভাবিক জীবন-যাপন করতে পারবো।
এসময় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম তার পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন ও তার ছেলে মেয়েদের পড়াশোনা করানোর খরচ সরকারিভাবে বহন করার আশ্বাস দেন তিনি।
এছাড়াও ঐ ইউনিয়নে খেরবাড়ি গ্রামের রাশেদের দূর্যোগসহনীয় বাসঘর নির্মাণ কাজের পরিদর্শন করেন জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম।

Check Also

আরেফা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে মাহমুদুল হাসান সোহাগের পৃষ্ঠপোষকতায় ঐতিহাসিক পতাকা দিবস পালন

মোঃ আব্দুল্লাহ আল মমিন (পাটগ্রাম) লালমনিরহাট: একটি দেশ ও জাতির পরিচয় বহন করে নির্দিষ্ঠ কোন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *