Breaking News
Home / জাতীয় / মাদরাসা নয়, সোশ্যাল মিডিয়া থেকে জঙ্গিবাদের উত্থান: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদরাসা নয়, সোশ্যাল মিডিয়া থেকে জঙ্গিবাদের উত্থান: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদরাসা থেকে নয়, জঙ্গি-সন্ত্রাসের উত্থান হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মাদরাসায় আলেমদের কখনো জঙ্গি-সন্ত্রাসদের শিক্ষা দেওয়া হয় না। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন গ্রুপ ও অ্যাপসের মাধ্যমে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটেছে। যে কারণে বর্তমান প্রজন্মকে সোশ্যাল মিডিয়া ব্যবহারের বিভিন্ন দিক সম্পর্কে সচেতন হতে হবে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) ঢাকার দোহার উপজেলার সরকারি পদ্মা কলেজের বার্ষিক ক্রীড়া ও একাডেমিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা চাই একটি সুন্দর বাংলাদেশ। আমরা ভবিষ্যত প্রজন্মের হাতে তুলে দিতে চাই সম্ভবনাময় এক বাংলাদেশ। যে লক্ষে শিক্ষার উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল অধ্যাপক ডা. এ. আর খান।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার ও প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল হোসেন সহ আরো অনেকে।

Check Also

সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা

ঢাকা রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১: সারাদেশে সাংবাদিক হত্যা ও অব্যাহত নির্যাতনের প্রতিবাদে আগামি ২ মার্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *