Breaking News
Home / প্রচ্ছদ / জয়পুরহাট-জামালগঞ্জ রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

জয়পুরহাট-জামালগঞ্জ রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

চম্পক কুমার, নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাট-জামালগঞ্জ সড়কের দীর্ঘ দিনের বেহাল দশা ও এলাকাবাসীর ভোগান্তি দূর করতে, দ্রুত রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকার সর্বদলীয় সচেতন নাগরিক সমাজ। বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের জামালগঞ্জ রোড, নতুনহাট চত্বরে পৌর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান বাবুলের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তিতাস মোস্তফা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হোসেন হিমু, জেলা আওয়ামীলীগ নেতা দেওয়ান মোস্তাকুল ইসলাম মোস্তাক, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক বাচ্চু, সাবেক ছাত্রনেতা মইনুল হক অলক, দেলোয়ার হোসেন মাস্টার সহ নানা শ্রেণী পেশার মানুষ।

বক্তরা বলেন, এক বছর বেশি আগে রাস্তাটি সংস্কারের জন্য পিচ তুলে খানাখন্দ করে কাজ বন্ধ রাখে এবং বালির বদলে রাস্তাতে মাটি দেওয়ায় একটু বৃষ্টি হলেই এক হাঁটু কাঁদা হয়ে যায়। সাধারণ মানুষ ও যানবাহন চলাচল অযোগ্য হয়ে পড়ে। দীর্ঘদিন থেকে কর্তৃপক্ষকে এলাকাবাসী তাগদা দিলেও কোন কাজ হচ্ছে না। এ কারণেই আগামী সাত দিনের মধ্যে এ রাস্তাটি মানুষ ও যানচলাচলের উপযোগী না হলে বৃহত্তর কর্মসূচী দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন।

এ ব্যাপারে জয়পুরহাট সড়ক ও জনপদের নিবার্হী প্রকৌশলী তানভীর সিদ্দিকী বলেন, ঠিকাদারি প্রতিষ্ঠানের ধীর গতির কারণে এ সমস্যার সৃষ্টি হয়েছে। ঠিকাদারি প্রতিষ্ঠানকে বারবার চিঠি দিয়ে কাজ করার নির্দেশ দিলেও তারা কাজ করেনি এবং অতিরিক্ত সময়ের আবেদন করেছে। বালির বদলে মাটি দেওয়ার কথাটি সত্য নয়। কয়েক দিনের বৃষ্টির কারণে এ সমস্যা বেশি হয়েছে। অতি দ্রুত সময়ে এ রাস্তার কাজ শুরু করা হবে।

Check Also

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন অনুষ্ঠিত

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির-কে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদ ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *