Breaking News
Home / মফস্বল / বগুড়ার উন্নয়নে আওয়ামী লীগ-বিএনপি এক টেবিলে

বগুড়ার উন্নয়নে আওয়ামী লীগ-বিএনপি এক টেবিলে

অনলাইন ডেস্ক

বগুড়ায় উন্নয়নের দাবি নিয়ে এক টেবিলে বসলেন জেলা আওয়ামী লীগ ও জেলা বিএনপির শীর্ষ দুই নেতা। স্থানীয় উন্নয়ন প্রসঙ্গে মঙ্গলবার বগুড়া-৬ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজের সংবাদ সম্মেলনে অংশ নেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাক্তার মকবুল হোসেন। সংবাদ সম্মেলনে বগুড়া বিমানবন্দর চালুসহ বেশ কিছু উন্নয়ন-দাবি তুলে ধরেন তারা।

বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, ২০০৬ সালের পর থেকে বগুড়ায় তেমন কোনো অবকাঠামোগত উন্নয়ন হয় নি। অনেক উন্নয়ন প্রকল্পের কাজ শুরুর পর এখনো শেষ হয় নি। এতে করে উত্তরবঙ্গের প্রাচীন জনপদ হবার পরও বগুড়া ক্রমেই পিছিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ডাক্তার মকবুল হোসেনও। তিনি বলেন, সারাদেশের মতো বগুড়াতেও সরকার উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে। তারপরও বগুড়ার কাঙ্খিত উন্নয়নের জন্য আরো কিছু দাবি রয়েছে। আগামীতে নিশ্চয় এসব উন্নয়ন প্রকল্পের কাজও শুরু হবে।

সংবাদ সম্মেলন থেকে বগুড়া বিমানবন্দরের রানওয়ের আকার বাড়িয়ে দ্রুত বিমানবন্দরটি চালু করা, দখলদারদের কাছ করতোয়া নদী উদ্ধার করে সংস্কার কাজ শুরু এবং বগুড়া পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নতির দাবি জানানো হয়।

গোলাম মোহম্মদ সিরাজ যমুনা নিউজকে জানান, স্থানীয় উন্নয়নের স্বার্থে জনপ্রতিনিধি হিসেবে তিনি এই সংবাদ সম্মেলনে সব রাজনৈতিক দলের স্থানীয় শীর্ষ নেতাদের আমন্ত্রণ জানিয়েছিলেন। তবে স্থানীয় আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দলের নেতারা সেখানে উপস্থিত হন নি। অবশ উন্নয়নের দাবিতে ডাকা সংবাদ সম্মেলন আওয়ামী লীগের উপস্থিতিকে ইতিবাচক ভাবে দেখছেন বলেও জানান তিনি।

Check Also

নীলফামারীর ডোমারে আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারীঃ নীলফামারীর ডোমারে ভিক্ষুকের ঝুপড়ি ঘরে আগুন লেগে জবেদা খাতুন (৬৫) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *