Breaking News
Home / জাতীয় / দেশে ফিরেই ফখরুলের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

দেশে ফিরেই ফখরুলের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

ক্রাইম রিপোর্ট ডেস্ক

আট দিনের নিউইয়র্ক সফর শেষে দেশে ফিরেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সোমবার রংপুরে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আহত হন মির্জা ফখরুল। বিষয়টি জানতে পেরে আজ ভোরে দেশে ফিরেই বিএনপি মহাসচিবের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে যাওয়া এক মন্ত্রী জানান, ভোর ছয়টার কিছু আগে প্রধানমন্ত্রীকে বহনকারি বিমানটি অবতরণ করে। বিমান থেকে নেমে আসার কিছুক্ষণ পরেই প্রধানমন্ত্রী জানতে চান, মির্জা ফখরুলের অবস্থা এখন কেমন? তিনি কি সুস্থ আছেন?

প্রসঙ্গত যে, রাজনৈতিক প্রতিপক্ষ হলেও প্রধানমন্ত্রী বরাবরই মির্জা ফখরুলকে স্নেহের চোখে দেখেন। এর আগেও বেশ কয়েকবার প্রধানমন্ত্রী মির্জা ফখরুলের অসুস্থতার খবর শুনে তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছিলেন। এমনকি তার চিকিৎসার সমস্ত দায়িত্বও তিনি নিতে চেয়েছিলেন।

উল্লেখ্য, গতকাল সোমবার রংপুরের পায়রা চত্বরে পথসভা থেকে ট্রাকযোগে শাপলা চত্বরের পথসভার দিকে যাচ্ছিলেন মির্জা ফখরুল। এ সময় তাকে বহনকরী ট্রাকটি হঠাৎ হার্ডব্রেক করলে তিনি পড়ে যান। আহত অবস্থায় তাকে প্রাইম মেডিকেল হসপিটালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা জানান, তার সুগারের মাত্রা কমে গিয়েছিল। শারীরিকভাবে দুর্বল থাকায় তিনি পড়ে গিয়েছিলেন। তার বাম হাতের তালু বেশ খানিকটা কেটে গেছে। এছাড়া শরীরের বেশ কয়েকটি স্থানে জখমও হয়েছে।

Check Also

নরসিংদী পৌরসভার বন্ধ ঘোষিত ৪ টি কেন্দ্রে পুনরায় নির্বাচন আজ

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার: নরসিংদী গত ১৪ ই ফেব্রুয়ারী নির্বাচনে অনিয়মের অভিযোগ পাওয়ার কারনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *