Breaking News
Home / মফস্বল / টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

ক্রাইম রিপোর্ট ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধিক মামলার দুই আসামি নিহত হয়েছেন। সোমবার গভীর রাতে উপজেলার বাহারছড়া ইউপি উত্তর শিলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বাহারছড়া উত্তর শিলখালী এলাকার উলা মিয়ার ছেলে মো. আমিন ও সদর ইউনিয়নের মৌলভী পাড়ার নুর মোহাম্মদের ছেলে হেলাল উদ্দিন সুমন।

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন এসআই সুজিত দে, এএসআই সাইফ ও কনস্টেবল সেকান্দার।এ সময় ৫ হাজার ইয়াবা, দুইটি আগ্নেয়াস্ত্র ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, সোমবার রাতে একাধিক মামলার পলাতক আসামি দুইজনকে বাহারছড়া থেকে গ্রেফতার কারা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী শিলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে অস্ত্র ও ইয়াবা মজুদ রয়েছে। সেখানে উদ্ধারে পুলিশের একটি টিম নিয়ে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগীরা আসামিদের ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতাল নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক জেলা সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহগুলো হাসপাতাল মর্গে রাখা হয়। ঘটনাস্থল থেকে ৫ হাজার ইয়াবা, দুইটি আগ্নেয়াস্ত্র ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক টিটু চন্দ্র শীল জানান, রাতে পুলিশ পাঁচজনকে নিয়ে আসেন। এর মো. আমিন ও হেলাল অবশ্য ছিলেন আশঙ্কাজনক। হেলালের শরীরের তিনটি ও মো. আমিনের দুইটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *