Breaking News
Home / মফস্বল / বগুড়ায় ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বগুড়ায় ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ক্রাইম রিপোর্ট ডেস্ক

বগুড়া জেলা শহরের পর্যটন মোটেলে আয়োজিত হলো “ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা”। কুমিল্লায় এ বছর এপ্রিল মাসে প্রথম “ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা” সফলভাবে আয়োজিত হয়।

এবারের আয়োজিত এই প্রতিযোগিতায় বিভিন্ন শ্রেণীর ওপর ভিত্তি করে তিনটি ভাগে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেছে বগুড়া জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম থেকে দশম শ্রেণীর ১০০০-এরও বেশি শিক্ষার্থী।

প্রতিটি বিভাগে ৩ জন করে মোট ৯ জন কে বিজয়ী ঘোষণা করা হয়। ডেনমার্কের বিখ্যাত স্ন্যাক ব্র্যান্ড ‘ড্যান কেক’ এই আয়োজনটির পৃষ্ঠপোষকতা করে। শুক্রবার সকাল ৯:৩০মিনিট-এ প্রতিযোগিতাটির উদ্বোধন করেন ড্যান কেক বাংলাদেশ-এর হেড অফ মার্কেটিং জনাব মিনহাজ হোসেন।

প্রতিযোগিতাটিতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ আবুল হাশিম, প্রভাষক, বগুড়া আর্ট কলেজ; সরজিত কুমার মণ্ডল, প্রভাষক, বগুড়া আর্ট কলেজ এবং নীলকণ্ঠ ঘোষ, প্রভাষক, বগুড়া আর্ট কলেজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নাসিরুদ্দিন শেখ, প্রভাষক, বগুড়া আর্ট কলেজ (চলতি দায়িত্ব), মোঃ এমদাদুল হক, সম্পাদক, বগুড়া জেলা রোভার স্কাউট এবং মোঃ আফজাল হোসেন, যুগ্ম সম্পাদক, বগুড়া জেলা স্কাউট।

অতিথিরা এইরকম একটি আয়োজনের জন্য ড্যান কেককে ধন্যবাদ জানান ও সকল প্রতিযোগীকে উৎসাহ প্রদান করেন ও প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে।

Check Also

সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা

ঢাকা রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১: সারাদেশে সাংবাদিক হত্যা ও অব্যাহত নির্যাতনের প্রতিবাদে আগামি ২ মার্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *