Breaking News
Home / জাতীয় / সড়ক পরিবহন আইন সংশোধনের খবরটি গুঞ্জন: কাদের

সড়ক পরিবহন আইন সংশোধনের খবরটি গুঞ্জন: কাদের

অনলাইন ডেস্ক

কার্যকরের আগেই সড়ক পরিবহন আইন সংশোধনের যে খবর সংবাদমাধ্যমে এসেছে, তাকে ‘গুঞ্জন’ বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার ঢাকার বিমানবন্দর সড়কে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের কাজের অগ্রগতি দেখার পর তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

কাদের বলেন, এটা স্রেফ গুঞ্জন। এ ধরনের কোনো উদ্যোগ আমরা নেইনি। আমাদের আইনমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী, এই দুইজনকে ব্যাপারটি দেখতে বলা হয়েছিল। তারা এ ধরনের কোনো প্রস্তাব আমাদের দেননি।

তিনি বলেন, আমি আজকে দেখলাম টিআইবিও উদ্বেগ প্রকাশ করেছে। কোথা থেকে এই রিপোর্ট, আর কোথা থেকে উদ্বেগ? আমরা এই ব্যাপারে কিছুই জানি না। মন্ত্রণালয় এ ধরনের উদ্যোগ নেয়নি। কাজেই সংশোধনের ব্যাপারে কোনো ধরনের ইনেশিয়েটিভ আমরা নেইনি।

শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু কষ্টদায়ক মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, সেনাবাহিনী আন্তর্জাতিক মান বজায় রেখে প্রকল্পের কাজ করছে। কাজ নির্ধারিত সময়ের ছয় মাস আগেই চলতি বছরের ডিসেম্বরে শেষ হবে। বর্তমানে কাজ ৭০ শতাংশ শেষ হয়েছে।

ঢাকার ক্লাবে অবৈধ ক্যাসিনো পরিচালনার খবর প্রকাশের পর নিরুদ্দেশ যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেফতার করেছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার মনে হয় এ ব্যাপারে বলার অথরিটি তার (স্বরাষ্ট্রমন্ত্রী)। স্বরাষ্ট্রমন্ত্রী যা বলেছেন, সেটার ওপর বিশ্বাস করে থাকুন। শিগগিরই জানতে পারবেন।

বিএনপি নেতা মওদুদ আহমদ মন্ত্রি-সংসদ সদস্যদের সম্পদের হিসাব প্রকাশের যে দাবি জানিয়েছেন, তার প্রতিক্রিয়ায় কাদের বলেন, বিএনপি নেতাদের সম্পদের তথ্যও বের করা হবে। শুধু মন্ত্রী-এমপি কেন, প্রত্যেকে কে কত টাকার মালিক, তারা ক্ষমতায় থাকতে যে সম্পদ আহরণ করেছেন, সেই হিসাবও প্রকাশ করা হবে।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *