Breaking News
Home / খেলাধুলা / ইতিহাস গড়া হল না বাংলাদেশের

ইতিহাস গড়া হল না বাংলাদেশের

অনলাইন ডেস্ক

ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে আবারও স্বপ্ন ভঙ্গ বাংলাদেশের। যুব সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা অধরাই রয়ে গেল লাল-সবুজের।

সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে হাতাহাতির মতো ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা কয়েকগুণ বেড়ে যায়। শিরোপা নির্ধারণী ম্যাচে তিনটি লাল কার্ড দেখে উভয় দল। বাংলাদেশ দল দুটি লাল কার্ড দেখে ৯ জনের দলে পরিণত হয়।

আর এই ৯ জনের দল নিয়েই প্রাণপন লড়াই করে বাংলাদেশ। কিন্তু খেলার একিবারে শেষ মুহূর্তে রবি বাহাদুরের গোলে শিরোপা নিশ্চিত করে ভারত। গত আসরের মতো এবারও শিরোপা বঞ্চিত বাংলাদেশ। রানার্সআপ ট্রফি নিয়েই সন্তুষ্ঠ থাকতে হয়।

রোববার নেপালের আর্ম পুলিশ ফোর্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর পৌনে ৩টায় শুরু হওয়া ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ- ভারত।

খেলার দ্বিতীয় মিনিটে বিক্রমের গোলে এগিয়ে যায় ভারত। ২১ মিনিটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি, যে কারণে উভয় দলের দুই খেলোয়াড় লাল কার্ড দেখেন। হলুদ কার্ড দেখেন বাংলাদেশের ইয়াসিন আরাফাত। সেই ইয়াসিনই ৩৮ মিনিটে গোল করে পিছিয়ে পড়া বাংলাদেশ দলকে (১-১) সমতায় ফেরান।

কিন্তু গোল করার আনন্দ উদযাপন করতে গিয়ে নিজের জার্সি খুলে ফেলেন ইয়াসিন। যে কারণে দেখেন লাল কার্ড। বাংলাদেশ হয়ে পড়ে ৯ জনের দলে। কার্ডের এই ঘটনাকে কেন্দ্র করে মিনিট তিনেক খেলা বন্ধ থাকার পর আবারও শুরু হয়।

৯ জনের দল নিয়ে খেলার ৯০তম মিনিট পর্যন্ত ভালোই প্রতিরোধ গড়েছিল বাংলাদেশ দল। কিন্তু ৯১তম মিনিটে রবি বাহাদুরের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ভারত।

খেলার একিবারে শেষমুহূর্তে গোল শোধ করতে পারেনি বাংলাদেশ যুব দল। ২-১ গোলের ব্যবধানে শিরোপা নিজেদের করে নেয় ভারত।

Check Also

বিশনন্দী পূর্বপাড়া ভূঁইয়া সেবা সংস্থার উদ্যোগে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট ২০২০ইং ফাইনাল ম্যাচ

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার বিসমিল্লাহির রহমানির রাহিম, আসসালামু আলাইকুম , সম্মানিত সুধী,আমরা অতীব আনন্দের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *