Breaking News
Home / প্রচ্ছদ / মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগ
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আক্কেলপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর। ছবিঃ ক্রাইম রিপোর্ট

মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাটের আক্কেলপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরের সম্পর্কে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট এবং উদ্দ্যেশ্য প্রনোদিত ভাবে গত ২৩ সেপ্টেম্বর পপি পারভীনের অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগ। মঙ্গলবার দুপুরে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্য পাঠ করেন আক্কেলপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর।

লিখিত বক্তব্যে বলেন, গত ২২ সেপ্টেম্বর আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দের বিরুদ্ধে পপি পারভীন বাদী হয়ে থানায় একটি যৌন হয়রানীর মামলা দায়ের করেন। সে মামলার বাদীনী পপি পারভীন ২৩ সেপ্টেম্বর জয়পুরহাট জেলার বিভিন্ন প্রেসক্লাবে স্থানীয় কতিপয় রাজনৈতিক ব্যক্তির দ্বারা প্রভাবিত হয়ে, ঐ মামলা করার ব্যাপারে আমি প্রভাবিত করেছি এমন অপবাদ দিয়ে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট কথা বলে আমাকে দোষারোপ করে। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট মিডিয়া এবং ইলেক্ট্রনিক্স মিডিয়াতে প্রচারিত হয়ে আমার রাজনৈতিক ও সামাজিক ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে।

তিনি আরো বলেন, আক্কেলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলের সিদ্ধান্তের বাহিরে বিদ্রোহী প্রার্থী হিসেবে আব্দুস সালাম আকন্দ আনারস মার্কা নিয়ে ভোটে অংশ নেয়। আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মন্ডলের পক্ষে আমি সহ উপজেলা আ’লীগের নেতাকর্মীরা ভোট করেছেন। কিন্তু কতিপয় কয়েকজন স্থানীয় নেতাকর্মী নৌকা মার্কার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আব্দুস সালাম আকন্দকে বিজয়ী করেন। তারপর থেকে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের বিভিন্ন মামলা-হামলা, হুমকি-ধুমকি, শারীরিক ও মানসিক ভাবে আজ অবদি বিদ্রোহীরা নির্যাতন করে আসছে। সে কারণে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক আব্দুস সালাম আকন্দকে কেন দল থেকে স্থায়ী বহিস্কার করা হবেনা মর্মে পত্র প্রেরন করিয়াছেন। তারই ধারাবাহিকতায় পপি পারভীনকে দিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ করে সাংবাদিক সম্মেলন করে আমাকে এবং উপজেলা আওয়ামী লীগকে সাধারণ জনগনের কাছে হেয় প্রতিপন্ন করার নিমিত্তে বিভিন্নভাবে দোষারোপ করার পায়তারা চালিয়ে যাচ্ছে। যা আমি এইরুপ ঘৃণ্য কাজে কোনদিন কাউকে প্ররোচনা ও উৎসাহিত করি নাই এবং ব্যক্তিগতভাবে আমি পপি পারভীনকে চিনি না জানিও না। যা তাদের স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে আমি এবং আমার দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য আমার নাম ব্যবহার করা হচ্ছে। এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি জোড় প্রতিবাদ জানাচ্ছি এবং আরও আপনাদের অবহিত করছি যে, আমি একজন নিজেই জনপ্রতিনিধি হয়ে অন্য একজন জনপ্রতিনিধিকে অসম্মানজনক ষড়যন্ত্রের লিপ্ত থাকার রাজনীতিতে আমি বিশ্বাসী নয়। চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি এই ঘৃন্য কাজে জড়িত থাকার প্রমাণ যদি কেউ দিতে পারেন তাহলে আইনগত ব্যবস্থা নিলে আমি মাথা পেত নেব।

এসময় উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মন্ডল, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, হাফিজার ডিলার, যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলু, আতিকুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক আলম চৌধুরী, সেলিম মাহমুদ, জেলা পরিষদ সদস্য গোলাম রাব্বানী, রুবী আহম্মেদ, সোনামুখী ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি ডি.এম রাহেল ইমাম, পৌর আ’লীগের আহবায়ক এনামুল হক, যুগ্ন-আহবায়ক হাসনাতুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম.এম ইসলাম বিটু, উপজেলা যুবলীগের সভাপতি রানা চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস.এম ফারুক হোসেন, পৌর ছাত্রলীগের আহবায়ক কাজী আরাফাত হোসেন সনজু, উপজেলা যুব মহিলালীগ নেত্রী মৌসুমী, রুকিন্দীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়ন ও পৌর কমিটির নেতাকর্মীরা।

উপস্থিত নেতাকর্মীরা আক্কেলপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী বিরুদ্ধে যে মিথ্যা, ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক অভিযোগ আনা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *