Breaking News
Home / খেলাধুলা / ঠাকুরগাঁওয়ে  বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ 

ঠাকুরগাঁওয়ে  বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ 

ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালিকা খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে ঠাকুরগাঁও বালক উচ্চ বিদ্যালয়ের (বড় মাঠ) মাঠে এ খেলাটি অনুষ্ঠিত হয় ও খেলা শেষে সন্ধ্যায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি।
পুরস্কার বিতরণের আগে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট শিলাব্রত কর্মকার, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলিপ কুমার রায়, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা আ.লীগের সাধারণ মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোহা: জবেদ আলী,পৌরসভার কমিশনার আতাউর রহমানসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তারা ও স্থানীয় ব্যক্তিবর্গগণ।
এসময় প্রধান অতিথি রমেশ চন্দ সেন এমপি খেলোয়ারদের ভবিষ্যতে আরও ভালো খেলা উপহার দিতে তাগিদ দেন।
খেলায় জেলার মোট ৪টি টিম অংশগ্রহণ করে। এদের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) খেলায় অংশগ্রহণ করে ঠাকুরগাঁও পৌরসভা টিম বনাম ঠাকুরগাঁও সদর উপজেলা এদের মধ্যে ১ গোলে চ্যাম্পিয়ান হয় ঠাকুরগাঁও সদর উপজেলা টিম ও ০ গোলে রার্নাসআপ হয় ঠাকুরগাঁও পৌরসভা টিম।
অন্যদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) খেলায় অংশগ্রহণ করে জেলা পীরগঞ্জ উপজেলা টিম ও রাণীশংকৈল উপজেলা এদের মধ্যে ১ গোলে চ্যাম্পিয়ান হয় রাণীশংকৈল উপজেলা টিম ও ০ গোলে রার্নাসআপ হয় পীরগঞ্জ উপজেলা টিম।
নুরে আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি:

Check Also

বিশনন্দী পূর্বপাড়া ভূঁইয়া সেবা সংস্থার উদ্যোগে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট ২০২০ইং ফাইনাল ম্যাচ

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার বিসমিল্লাহির রহমানির রাহিম, আসসালামু আলাইকুম , সম্মানিত সুধী,আমরা অতীব আনন্দের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *