Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / সরকার বাজার সাইক্লিং সোসাইটির আত্মপ্রকাশ ঘটে।

সরকার বাজার সাইক্লিং সোসাইটির আত্মপ্রকাশ ঘটে।

রাসেল মৌলভীবাজার

  • ২০ অক্টোবর সরকার বাজার সাইক্লিং সোসাইটির আত্মপ্রকাশ করে, রেদুওয়ান, রাসেল, তুজাম্মেল, রুকন, ইসমাঈল, কাউচার,রাসেল, দিমান, নাদিম,রুহুল তালুকদার,  জাহেফ, মুহিব,শামা,জুবেদ,জালাল,প্রমুখ, তাদের পরিচালনায়, অাজকের রাইড অনুষ্ঠিত হয়। তাদের উদ্দেশ্য একটাই মাদক মুক্ত দেশ গড়া, খেলাধূলায় বাড়ে বল
    মাদক নয় খেলতে, চল বিজয়ের অঙ্গীকার
    মাদকসক্তি পরিহার,,সরকার বাজার সাইক্লিং সোসাইটির অাজকের রাইড ভাই ব্রাদার্স।

সাইকেল যেমন স্বাস্থ্যের জন্য উপকারি তেমনি পরিবেশের জন্যও উপকারি। অনেকেই শুধুমাত্র আনন্দের জন্য সাইকেল চালান। এর উপকারিতাগুলো জানার পর আপনার উৎসাহ নিশ্চয়ই আরো অনেক বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো রাখতে সাইকেল চালানোর অভ্যাস করুন।সাইক্লিং মন এবং শরীরের জন্য উপকারী জানিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসক ড. মো. আবু ইমরান জানান, সাইক্লিং ভাল লাগা বাড়ায়। বিষণ্ণতা কমায়, আত্মবিশ্বাস, কর্মোদ্দীপনা বাড়ায়, ওজন কমাতে সহায়তা করে, হৃদরোগের ঝুঁকি কমায়। সাইক্লিং করলে ঘুমের সমস্যা দূর হয়, মস্তিষ্কের ক্ষমতা বুস্ট আপ হয়, রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়ে।

তিনি আরও বলেন, সাইক্লিং গ্রুপের সাথে সংযুক্ত থাকার কারণে সামাজিক যোগাযোগ বাড়ে। একে অপরের প্রতি সহমর্মিতা ও সহযোগিতামূলক মনোভাব গড়ে ওঠে যা উন্নত সমাজ গঠনের জন্য খুবই দরকারি।

Check Also

ত্রিশালে যথাযথ মর্যাদায় ৭ই মার্চ পালন

এস.এম রুবেল আকন্দ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন করা হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *