Breaking News
Home / বিনোদন / সারা দেশে সরকারি উদ্যোগে ১৩টি সিনেপ্লেক্স

সারা দেশে সরকারি উদ্যোগে ১৩টি সিনেপ্লেক্স

অনলাইন ডেস্ক

সারা দেশে সরকারি উদ্যোগে ১৩টি সিনেপ্লেক্স হচ্ছে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। সালমান শাহ জন্মোৎসবে এসে প্রধান অতিথির ভাষণে এই তথ্য জানান তিনি। তিনি জানান, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের উদ্যোগে এগুলো নির্মাণ করা হচ্ছে।

জুনাইদ আহ্‌মেদ পলক বলেন, ‘চলচ্চিত্র ও সংস্কৃতিবান্ধব এ সরকার বরাবরই দেশের সাংস্কৃতিক অঙ্গনের জন্য কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে সারা দেশে ২৮টি হাইটেক পার্ক নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এর মধ্যে ১৩টিতে আধুনিক প্রযুক্তির সিনেপ্লেক্স যুক্ত করা হচ্ছে। ২০০-২৫০ আসনবিশিষ্ট হল হবে এগুলো। গত মাসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমতি দিয়েছেন।’

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মতিঝিলের মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠান উদ্বোধন করেন চিত্রনায়ক শাকিব খান। এ ছাড়া এতে আরও উপস্থিত ছিলেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানা, জাহারা মিতু, কণ্ঠশিল্পী আরিফ, সাব্বির, লুইপারাশেদ, অমৃতা খান, ঐশীসহ অনেকে। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন আনজাম মাসুদ।

অমর নায়ক সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহব্যাপী এ আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। এটি চলবে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। এই উৎসবের মাধ্যমেই প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করলো।

Check Also

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন অভিনেতা ডিপজল!

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন ডিপজল! আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন বিভাগে শিক্ষকতা করবেন আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *