Breaking News
Home / মফস্বল / বগুড়ায় নিখোঁজ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

বগুড়ায় নিখোঁজ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

ক্রাইম রিপোর্ট ডেস্ক

বগুড়ার কাহালুতে তালাবদ্ধ বাড়ি থেকে এস এম শাহরিয়ার (৪৮) নামে নিখোঁজ এক এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শাহরিয়ার ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাম্বাশপুর গ্রামের মৃত মনিরুদ্দিনের ছেলে। তিনি উদ্দীপন নামে একটি এনজিওর কাহালু শাখায় এফপিও পদে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যার আগে দামাই গ্রামের আজাদের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের সময় বাড়িটিতে কাউকে পাওয়া যায়নি।

জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর দুপুরের পর থেকে শাহরিয়ার নিখোঁজ ছিলেন। ওই দিন সকালে তিনি ঋণের কিস্তি আদায় করতে গিয়ে আর ফেরেননি। দুপুরের দিকে মোবাইল ফোনে সহকর্মী শহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলেও আর অফিসে ফেরেননি।

বৃহস্পতিবার সন্ধ্যার আগে তালাবদ্ধ ওই বাড়ি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এরপর পুলিশ বাড়ির তালা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘর থেকে মরদেহ উদ্ধার করে।

দামাই গ্রামের ফাঁকা মাঠে আজাদের ওই বাড়িতে এক মাস আগে স্ত্রী সন্তান নিয়ে বগুড়া বানদিঘী গ্রামের রং মিস্ত্রী আমজাদ হোসেন ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন। কিন্তু মরদেহ উদ্ধারের সময় বাড়িতে তারা ছিলেন না।

কাহালু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, উদ্ধারকৃত মরদেহের মাথায় আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে ১৭ সেপ্টেম্বর তাকে হত্যা করে বাড়ির লোকজন আত্মগোপন করেন।

Check Also

নরসিংদী পৌরসভার বন্ধ ঘোষিত ৪ টি কেন্দ্রে পুনরায় নির্বাচন আজ

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার: নরসিংদী গত ১৪ ই ফেব্রুয়ারী নির্বাচনে অনিয়মের অভিযোগ পাওয়ার কারনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *