Breaking News
Home / অপরাধ / জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবাকে মারধর, ছেলে গ্রেপ্তার

জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবাকে মারধর, ছেলে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবানোয় রফিকুল ইসলাম নামে এক ছেলেকে গ্রেপ্তার করেছেন পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার গন্ডগ্রাম গ্রামে।

এ ঘটনায় অসহায় বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার যশরা ইউনিয়নের গণ্ডগ্রাম গ্রামের জয়নাল আবেদীনের (৬৫) ছেলে রফিকুল ইসলাম জমি লিখে দেওয়ার দাবিতে প্রায়ই বাড়িতে ঝগড়া ও অশান্তি সৃষ্টি করাসহ বাবার সাথে খারাপ আচরণ করতো। গত রবিবার রফিকুল ইসলাম পুনরায় জমি লিখে দেওয়ার দাবি জানিয়ে বাড়িতে অশান্তি সৃষ্টি করে। এ সময় রফিকুল ইসলাম তার বৃদ্ধ বাবাকে সামনে পেয়ে মারধর করে বাড়ির পুকুরের পানিতে নিয়ে চুবায়। পরে প্রতিবেশীরা এসে তাকে ছেলের হাত থেকে উদ্ধার করে।

পরে ঐ দিনই অসহায় জয়নাল আবেদীন ছেলে রফিকুল ইসলামের বিরুদ্ধে গফরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গতকাল বুধবার রাতে গফরগাঁও থানার এসআই জাকির হোসেন রফিকুল ইসলামকে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, বাবাকে মারধর করা খুবই অন্যায় কাজ। এ ধরনের পাষণ্ডদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

Check Also

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আকরাম খান ইমন, ববি প্রতিনিধি: ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলায় মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই। যুগের চাহিদার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *