Breaking News
Home / আইন ও আদালত / গৃহবধূকে ‘গণধর্ষণ’, মামলা করায় স্বামীর হাত-পা ভাঙল দুর্বত্তরা

গৃহবধূকে ‘গণধর্ষণ’, মামলা করায় স্বামীর হাত-পা ভাঙল দুর্বত্তরা

অনলাইন ডেস্ক

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় এক গৃহবধু গণধর্ষণের শিকার হওয়ার তার স্বামী মামলা করেছিলেন চার যুবকের বিরুদ্ধে। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে হাত-পা ভেঙে দিয়েছে ওই চার দুর্বত্ত। তাদের আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব-৮)।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় বরিশাল নগরীর রূপাতলী এলাকায় অবস্থিত সদর দপ্তরের মিডিয়া রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ উপঅধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানান।

মেজর খান জানান, গত ১৫ এপ্রিল রাতে পটুয়াখালীর মহিপুর থানাধীন চর চাপলী গ্রামের ইমদাদ মৃধার ছেলে মো. শাকিল মৃধা (২৭), জাহাঙ্গীর হাওলাদারের ছেলে মো. রবিউল হাওলাদার (৩৫) জহিরুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম (২৫) ও একই থানাধীন পশ্চিম চাপলী গ্রামের জহিরুল ভূঁইয়ার ছেলে মো. রবিউল ভূঁইয়া (২৫) কলাপাড়ার এক বাসিন্দাকে তার বাসায় অস্ত্রের মুখে জিম্মি করে। পরে তার স্ত্রীকে বাড়ির পাশে বাগানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ওই ব্যক্তি বাদী হয়ে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা করেন। পরিপ্রেক্ষিতে পুলিশ শাকিল, রবিউল, সাইফুল ও রবিউলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠায়।

ওই মামলায় আসামিরা জামিনে বের হয়ে গত মঙ্গলবার রাত ৯টার দিকে কলাপাড়ার ধুলাশার ইউনিয়নের চাপলী বাজারে গণধর্ষণ মামলার বাদীকে মারধর করে হাত-পা ভেঙে ফেলে।

মেজর খান সজিবুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পটুয়াখালী সদরের নতুন বাজার সংলগ্ন পাবনা হোটেল এর পঞ্চম তলায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৮’র একটি আভিযানিক দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টা করে। তবে চারিদিক ঘেরাও করে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি, ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

এই ঘটনায় র‌্যাব-৮’র উপসহকারী পরিচালক (ডিএডি) মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে পটুয়াখালীর মহিপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান এই কর্মকর্তা।

Check Also

নীলফামারী ডিমলায় ১৬ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

হাছানুর রহমান, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলার ডিমলা উপজেলায় গত ২০/০২/২০২১ইং তারিখে অফিসার ইনচার্জ ডিমলা থানার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *