Breaking News
Home / শিক্ষা / ঠাকুরগাঁওয়ে চকমিল উচ্চ বিদ্যালয়ে বেঞ্চ নির্মাণের জন্য অর্থ বরাদ্দ দেন ডঃকেএম কামরুজ্জামান সেলিম

ঠাকুরগাঁওয়ে চকমিল উচ্চ বিদ্যালয়ে বেঞ্চ নির্মাণের জন্য অর্থ বরাদ্দ দেন ডঃকেএম কামরুজ্জামান সেলিম

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের চন্ডিপুরে চকমিল উচ্চ বিদ্যালয়ে (১৮ সেপ্টেম্বর) বুধবার বিকেলে বেঞ্চ নির্মাণের জন্য এক লক্ষ টাকার চেক প্রদান করেন।
এর আগে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন এর কর্মসূচি হিসেবে জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম চকমিল উচ্চ বিদ্যালয়ে পরিদর্নশনে যান। সেই সময় চকমিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম সরকার জেলা প্রশাসকের কাছে ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান উন্নয়নে বেঞ্চ সংকুলানের বিষয়টি তুলে ধরেন। শিক্ষার্থীদের বেঞ্চ সংকুলানের বিষয়টি বিবেচনা করে এবং কোমলমতি শিশুদের মেধা বিকশিত হওয়ার লক্ষ্যে বেঞ্চ নির্মাণের জন্য এক লক্ষ টাকা প্রদানের প্রতিশ্রুতি দেন।
জেলা প্রশাসক  ডঃ কে এম কামরুজ্জামান সেলিম আজ প্রতিশ্রুতিকৃত বেঞ্চ নির্মানের জন্য অর্থ বরাদ্দ দেন।
এছাড়া ২ টি সোলার লাইট ও কয়েক বান্ডিল টিন প্রদান করেন। এবং তিনি কাজের অগ্রগতি দেখতে পুনরায় স্কুলটি পরিদর্শন করেন।
এ সময় চকমিল উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও প্রধান শিক্ষক মোঃ সেলিমসহ শিক্ষক-শিক্ষিকা মন্ডলী তার এ সহযোগিতায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান। পরে তিনি চকমিল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনার মান দেখতে  প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুদের খোঁজখবর নেন ।
নুরে আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি:

Check Also

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে “অফিস অব দি ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স” চালু

সুজন রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিদেশি শিক্ষার্থীদের ভর্তি সহজতর করা, অধ্যায়নরত বিদেশি শিক্ষার্থীদের প্রয়োজনীয় সেবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *