Breaking News
Home / মফস্বল / স্কুলে যাওয়ার পথে দুই ছাত্রকে চাপা দিয়ে মারলো ট্রাক্টর

স্কুলে যাওয়ার পথে দুই ছাত্রকে চাপা দিয়ে মারলো ট্রাক্টর

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্কুলে যাওয়ার পথে ট্রাক্টরচাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে করিমগঞ্জ-দেহুন্দা সড়কের লাখপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- করিমগঞ্জ উপজেলার কিরাটন মাইজপাড়া গ্রামের মাহবুবের ছেলে রাজন ও একই এলাকার খোকন মিয়ার ছেলে মাহিন। তারা দুইজনই দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, সকালে একই বাইসাইকেলে চড়ে রাজন ও মাহিন বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। লাখপুর এলাকায় পোঁছালে ইটবাহী একটি ট্রাক্টর পেছন দিক থেকে সাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর তারা আহত হয়। আশাপাশের লোকজন তাদের উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে ডাক্তার রাজনকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে মাহিনকেও ডাক্তার মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহত দুই ছাত্রের মরদেহ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার দুই ছাত্রের মৃত্যুর প্রতিবাদে দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা ঘাতক ট্রাক্টরটিতে আগুনে দেয়।

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *