Breaking News
Home / মফস্বল / অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

ঠাকুরগাঁও প্রতিনিধি

জেলার সাবেক জেলা প্রশাসক হিসেবে কর্মরত থাকাকালীন সময়ে নিজ উদ্যোগে  রামরাই দিঘীতে সৃজিত লিচু বাগান পরিদর্শন করেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমেদ।

 অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমেদ আজ (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার ঠাকুরগাঁওয়েঞনপরিদর্শনে আসলে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)নূর কুতুবুল আলম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিলাব্রত কর্মকার, সদর উপজেলা নির্বাহী অফিসার, আব্দুল্লাহ আল মামুন।

মঙ্গলবার দুপুরে রানীশংকৈল উপজেলা ও বালিয়াডাঙ্গী উপজেলা সফর করেন, এসময় তিনি বালিয়াডাঙ্গী উপজেলায় অবস্থিত ২০০ বছরের অধিক পুরাতন সূর্যাপুরি আমগাছ পরিদর্শন করেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব  জালাল আহমেদ এবং পরিবার পরিকল্পনা অধিদপ্তরের যুগ্ম-সচিব মনোজ কুমার রায়।
এসময় উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম ও রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী আফরিদা ও চন্দ্র সাহা ও উপজেলা চেয়ারম্যান জুয়েল ইসলামসহ স্থানীয় প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
পরে  তিনি জেলা প্রশাসকের উদ্যোগে নির্মিত মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণসহ ইতিহাস সম্পর্কিত তথ্যচিত্র পরিদর্শন করেন।

তরুণ প্রজন্মের নিকট তুলে ধরার এই মুক্তিযুদ্ধ বিষয়ক তথ্য চিত্র প্রদর্শনী গ্যালারির বিভিন্ন বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমেদের নিকট উপস্থাপনা করেন জেলা প্রশাসক ডঃকেএম কামরুজ্জামান সেলিম। ইতিমধ্যে “অদম্য বাংলাদেশ কর্ণার”
জেলা শহরসহ বাংলাদেশের বিভিন্ন দপ্তরে এর ব্যাপক সাড়া জাগিয়েছে।
এ সময় জেলা প্রশাসক বলেন, স্যার আমি শুনেছি আপনি ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসক হিসেবে কর্মরত থাকার সময় একজন নামকরা ফটোগ্রাফার এবং সাংস্কৃতিক বান্ধব কর্মকর্তা হিসেবে ঠাকুরগাঁওয়ের মানুষের মন জয় করেছেন।

Check Also

রাজশাহীর দুটি পৌরসভায় আ’লীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

সুজন রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর তিনটি পৌরসভার মধ্যে দুটি পৌরসভায় আ’লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে বিজয়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *