Breaking News
Home / মফস্বল / মরহুম মকবুল হোসেন বাবু ও স্বর্গীয় হিমাংশু দত্তের স্মরণে শোক সভা ও সহায়তা প্রদানঃ
শোক সভায় বক্তব্য দেন প্রধান অতিথি আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাঁকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। ছবিঃ ক্রাইম রিপোর্ট

মরহুম মকবুল হোসেন বাবু ও স্বর্গীয় হিমাংশু দত্তের স্মরণে শোক সভা ও সহায়তা প্রদানঃ

নুরে আলম শাহ, ঠাকুরগাঁও

ইকো স্যোশাল ডেপলোভমেন্ট (ইএসডিও) এর আয়োজনে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন বাবু ও সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটোর পিতা বিশিষ্ট ব্যবসায়ী হিমাংশু দত্ত ওরফে বাচ্চু দত্ত স্মরণে শোক সভা ও আপদকালীন তহবিলের সহায়তা প্রদান অনুষ্ঠান শনিবার সকাল ১০ টায় ইএসডিও মেধা অনুশীলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইএসডিও নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধার সংসদের সাবেক কমান্ডার বদরুজদৌজ্জা বদর, মির্জা ফেরদৌসী হোসেন, স্বাতী সামন্ত বাবলী প্রমূখ।

স্মরণ সভায় বক্তাগণ জানান, মরহুম মকবুল হোসেন বাবু একজন আপদমস্তক রাজনৈতিক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তাঁর অকাল প্রয়ানে গভীর শোক ও সমাবেদনা জানান। স্বর্গীয় হিমাংশু দত্ত ছিলেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও মুক্তিযুদ্ধের সংগঠক। ঠাকুরগাঁওয়ের বিশিষ্ট ব্যবসায়ী, প্রবীন ব্যক্তি ও একজন ভাল মানুষ হিসেবে তার পরিচিত ছিল। তাঁর প্রতি শোক ও শ্রদ্ধা জানান। বক্তাগন উভয় পরিবারের বিপদে-আপদে পাশে থাকার কথা বলেন।

প্রয়াত দুইজনেই ইএসডিওর মাইক্রোফিন্যান্স কর্মসূচীর সম্মানিত সদস্য হওয়ায় মকবুল হোসেন বাবুর ঋণ মওকুফ এবং সঞ্চয় ও আপদকালীণ ২ লক্ষ ১৫ হাজার ১৪৫ টাকা চেক মরহুম মকবুল হোসেন বাবুর সহধর্মিণী মির্জা ফেরদৌসী হোসেনকে এবং হিমাংশু দত্তের সহধর্মিণী দিপ্তী দত্তের ঋণ মওকুফ সহ আপদকালীণ ২১ হাজার ৩৭৫ টাকার চেক তাঁর বড় বৌমা স্বাতী সামন্ত বাবলীর হাতে প্রধান অতিথির মাধ্যমে তুলে দেওয়া হয়।

 

Check Also

সেই বৃদ্ধাকে সহযোগিতার আশ্বাস উপজেলা নির্বাহী অফিসারের

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: সেই ভিক্ষুক বৃদ্ধা মহেলা বেগমকে তার ঘর সংস্কার ও নির্মাণের আশ্বাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *