Breaking News
Home / প্রচ্ছদ / জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা খোকনকে শারিরীক নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন আক্কেলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ইমদাদুল হক খোকন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা খোকনকে শারিরীক নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ইমদাদুল হক খোকনকে শারিরীক নির্যাতনের অভিযোগে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার দুপুরে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আক্কেলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমদাদুল হক খোকন ।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, আমাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দিন আহমেদ গত ২৬/০৮/২০১৯ ইং তারিখে মোবাইল ফোনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডবাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭)-২০১৯ আয়োজন বিষয়ে কথা বললে আমি স্যারকে জানাই ঢাকায় পাইওনিয়ার ফুটবল লীগ-২০১৯ এ আমার আক্কেলপুর ফুটবল একাডেমী অংশগ্রহনের জন্য ব্যস্ত আছি বিষয়টি নিয়ে অতি শীঘ্রই আপনার সাথে দেখা করছি। গত ২৮/০৮/২০১৯ ইং তারিখে ঢাকা থেকে ফিরে তাঁর সাথে দেখা করলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭)-২০১৯ এর পরিচালার দায়িত্ব আমার উপর অর্পন করেন। আমি সেই মোতাবেক উপজেলা নিবার্হী কর্মকর্তার সম্মানার্থে ০১/০৯/২০১৯ ইং তারিখ হতে সাড়া দেশের ন্যায় খেলা শুরু করার উদ্দেশ্যে অক্লান্ত পরিশ্রম করে মাঠ সংস্কার ও মাইকিং সহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করি। এমতাবস্থায় গত ০১/০৯/২০১৯ তারিখ রোজ রবিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭)-২০১৯ এর সভা দুপুর ১২.৩০ আনুমানিক সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দীন আহমেদ মহোদয়ের সভাপতিত্বে আক্কেলপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সভা শুরু হয়। সভা চলাকালীন নি¤œ বর্ণিত কয়েকজন পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সভা কক্ষে অনুপ্রবেশ করে। যারা কেউ উক্ত সভার সদস্য নয়। সভায় আমি আমার মতামত পোষন বক্তব্য উপস্থাপন কালীন সময়ে আমি বলি, হাতে মাত্র ০৩ দিন সময় পেয়েছি যেহেতু আজকে ০১/০৯/২০১৯ ইং তারিখে খেলাটি শুরু হবে বঙ্গবন্ধুর নামে মাইকিং হয়েছে এবং আমরা বঙ্গবন্ধুরকে ভালবাসি জন্য মাইকিং শুনেই তো সকলে এসে সভাপতির সাথে যোগাযোগ করার কথা। সেহেতু খেলাটি শুরু হোক আমাদের কোন ত্রুটি থাকলে বিষয়টি নিয়ে পরেও তো বসা যেত, এই কথা বলার সাথে সাথেই মো. দেলোয়ার হোসেন , পিতা মৃত-আছিম, সাং পুরাতন বাজার, মোঃ আব্দুর রাহিম বাঁধন, প্যানেল মেয়র, আক্কেলপুর পৌরসভা ও মোঃ সেলিম মাহবুব সজল, চেয়ারম্যান তিলকপুর ইউপি, সকলের থানা আক্কেলপুর, জেলা জয়পুরহাটগণের সম্মুখে উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দ সাহেবের উপস্থিতিতে রুকিন্দিপুর ইউপির চেয়ারম্যান আহসান কবির এপ্লবসহ কয়েকজন উচ্চ কণ্ঠে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এ সময় জয়পুরহাট জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুর রহিম স্বাধীন আমাকে বিভিন্নভাবে হুমকী প্রদান করে আমার উপরে চড়াও হয়ে নি¤œ বর্ণিতদের হুকুম দিয়ে আমার উপর অন্যায়ভাবে অতর্কিত আক্রমন করে এলোপাতারি প্রহার করলে আমার শরীরের বিভিন্ন স্থানে ফুলা যখম হয়। তারা হলেন, জয়পুরহাট জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন, সৈয়দ মনিরুজ্জামান সোহেল , সৈয়দ আশাফুজ্জামান মিলন, সৈয়দ টিপু, উৎপল, লিটন, মোঃ মিন্টু , টুটুল ও আলী।

তিনি আরো অভিযোগ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭)-২০১৯ আয়োজন করতে গিয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দ সাহেবের উপস্থিতিতে ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দীন আহমেদ মহোদয়ের সম্মুখে ঘটে যাওয়া ঘটনায় আমার ব্যাপক মান ক্ষুন্ন হয়। বিষয়টি পরদিন ০২/০৯/২০১৯ ইং তারিখে জাতীয় দৈনিক প্রথম আলো প্রত্রিকায় প্রকাশ পেয়েছে। উক্ত ঘটনায় আমি গত ০৩/০৯/২০১৯ ইং তারিখে থানায় মামলায় প্রস্তুত করতে নিয়ে গেলে অফিসার ইনচার্জ কিরণ কুমার রায় মামলাটিতে আব্দুর রহিম স্বাধীন এর নাম কর্তন করে নিয়ে আসতে বলেন। উপরন্তু তিনি বলেন, ঘটনাস্থলে আব্দুর রহিম স্বাধীন ছিলেন না, সেহেতু তার বিরুদ্ধে মামলা নিয়ে এসেছেন কেন? বলে অভিযোগটি প্রত্যাখ্যান করেন।

আওয়ামীলীগ নেতা খোকন আরো বলেন, অত্যন্ত পরিতাপের বিষয় যে, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দীন আহমেদ মহোদয় আমাকে তাঁর কক্ষে ডেকে নিয়ে অফিসার ইনচার্জ কিরন কুমার রায়সহ কয়েকজন সাংবাদিকের সামনে আমাকে আশ্বাসমূলক কথা বলেন, এর পরেও তিনি তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করেন নি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও আক্কেলপুর পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাহিম বাঁধন ।

Check Also

সেই বৃদ্ধাকে সহযোগিতার আশ্বাস উপজেলা নির্বাহী অফিসারের

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: সেই ভিক্ষুক বৃদ্ধা মহেলা বেগমকে তার ঘর সংস্কার ও নির্মাণের আশ্বাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *