Breaking News
Home / আন্তর্জাতিক / ১৮০ টাকার খাবারের বিল না মেটানোয় পিটিয়ে হত্যা

১৮০ টাকার খাবারের বিল না মেটানোয় পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

ভারতের উত্তরপ্রদেশের ভাদোহি জেলার একটি ধাবায় ১৮০ টাকার খাবারের বিল না মেটানোয় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

জানা গেছে, বিশাল দুবে নামে এক ব্যক্তি তার গাড়ির চালক সুরজ সিং ও রাম বদন সিং নামে আরও এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে উত্তরপ্রদেশের আউড়াই থানার বারাণসী হাইওয়ের সর্দার ধাবাতে আসেন এবং সেখান থেকে খাবার খান। খাওয়া দাওয়ার পর তাদের ১৮০ টাকার খাবারের বিল ধরানো হয়।

বিশাল দুবের মনে হয়েছিল ধাবায় খাওয়ার পর তাকে অতিরিক্ত টাকার বিল দেওয়া হয়েছিল। বিশাল ধাবার মালিককে নতুন করে খাবারের বিল দিতে বললে তা মানতে নারাজ হন তিনি। এরপর কথা কাটাকাটি শুরু হয়,পরে তা গড়ায় মারধরে। খবর এনডিটিভির।

ধাবা মালিক ও তার কর্মীরা দুবে এবং তার গাড়ির চালক সুরজ সিংকে লাঠি দিয়ে ব্যাপক মারধর করে। দুবে সেখান থেকে কোনক্রমে পালাতে সক্ষম হলেও গাড়িচালক সুরজ পালাতে পারেননি।তার মাথায় গুরুতর আঘাত লাগে এবং আশঙ্কাজনক অবস্থায় তাকে চিকিৎসার জন্যে বারাণসীর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সুরজের।

জানা গেছে, সুরজ সিংয়ের ভাই ধাবা মালিকের বিরুদ্ধে হত্যার মামলা করেছেন। ইতোমধ্যে অভিযুক্ত ধাবা মালিককে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। অন্য অভিযুক্তদেরও খোঁজ চলছে।

Check Also

যুক্তরাজ্যের দিকে তাকিয়ে আছে বিশ্ব

আন্তর্জাতি ডেস্ক: করোনাভাইরাস (কোভিড-১৯) রোগীদের ক্ষেত্রে দামে সস্তা ও সহজলভ্য স্টেরয়েড ডেক্সামেথাসনের ব্যবহারের বিষয়ে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *