Breaking News
Home / অপরাধ / বরিশালে মাদক মামলায় এক যুবকের যাবজ্জীবন
ফাইল ছবি

বরিশালে মাদক মামলায় এক যুবকের যাবজ্জীবন

ক্রাইম রিপোর্ট ডেস্ক

বরিশালে মাদক মামলায় এক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা অর্থ দণ্ড করা হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) জেলা জন নিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক এ কে শহীদ আহম্মেদ এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আনোয়ার যশোরের বেনাপোল থানার পোড়াবাড়ি এলাকার বাসিন্দা আমিন উদ্দিন মৃধার ছেলে।

মামলা ও আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ১০ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল নগরের আমতলা মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় একটি প্রাইভেট কারকে থামানোর জন্য সংকেত দিলে তা অমান্য করে গাড়িটি নথুল্লাবাদ বাসস্ট্যান্ডের দিকে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশের সদস্যরা ধাওয়া করলে জিয়া সড়ক এলাকায় প্রাইভেটকারটি থামিয়ে চালক পালিয়ে যান। পরে ডিবি পুলিশের সদস্যরা প্রাইভেটকার থেকে দুই হাজার ৭৫০ বোতল ফেনসিডিলসহ আনোয়ারুলকে আটক করে। এ ঘটনায় ওই দিনই সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। পরবর্তীতে ২০১২ সালের ২১ নভেম্বর ডিবির এসআই ইরানুল ইসলাম ঘটনার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে এ রায় দেন।

তবে রায়ের সময় আনোয়ারুল পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন করা হয়।

Check Also

ডিমলায় পরিবার কল্যাণ পরিদর্শকার অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডিমলা পরিবার কল্যাণ পরিদর্শিকা অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে ঝুনাগাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *