Breaking News
Home / খেলাধুলা / বাংলাদেশের টেস্ট জার্সি
ছবিঃ ইন্টারনেট

বাংলাদেশের টেস্ট জার্সি

খেলাধুলা ডেস্ক

নম্বর এবং নাম লেখা জার্সি পরে আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রামে মাঠে নামবে টিম বাংলাদেশ। টাইগারদের আগে নম্বর এবং নাম সংবলিত জার্সি গায়ে জড়িয়েছেন অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা ক্রিকেট দলের সদস্যরা। এবার সাকিব আল হাসানের দলও সেই স্বাদ নিতে যাচ্ছেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) উন্মোচিত করেছে নতুন টেস্ট জার্সি। চট্টগ্রাম অনুশীলন শেষে নম্বর এবং নাম লেখা জার্সি গায়ে টাইগাররা আসেন ছবি তুলতে। একে একে সবাই আসলেন আর ফটোগ্রাফারদের ক্যামেরায় বন্দি হলেন সবাই। বিশেষ করে সাকিবের ৭৫ নম্বর জার্সিটি সবার নজর কাড়ে। সাদা পোশাকে ৭৫ নম্বর জার্সি জড়িয়ে সাকিব যখন ছবি তুলছিলেন ঠিক তখন পাশ দিয়ে যাচ্ছিলেন আফগান অলরাউন্ডার রশিদ খান; সাকিবকে দেখে এগিয়ে এসে হাসি দিয়ে কথা বলেন।

মেহেদী হাসান মিরাজ-নাঈম ইসলাম-সাদমানদের নতুন জার্সিতে বেশ দারুণই লাগছে। আগামীকাল থেকে শুরু হবে এক ম্যাচের টেস্ট সিরিজ। ৫ থেকে ৯ সেপ্টেম্বর এই টেস্ট শেষে শুরু হবে জিম্বাবুয়ে-আফগানিস্তান ও বাংলাদেশের মধ্যকার ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ।

সীমিত ওভারের ক্রিকেটে যে জার্সি নম্বর পরে খেলেন টাইগাররা; ঠিক একই নাম ও নম্বরে টেস্টেও খেলবেন সবাই; যেমন- সৌম্য সরকারের ৬৯, মাহমুদউল্লাহ রিয়াদ ৩০, লিটন দাস ১৬, মোসাদ্দেক হোসেন সৈকত ৩২, সাদমান ১০ পরবেন।

মজার বিষয় হচ্ছে, উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম যখন ছবি তুলতে আসলেন তখন তিনি ৫৩ নম্বর জার্সি পরে আসেন; সাধারণ ৫৩ নম্বর জার্সিটি পরে থাকেন মেহেদী হাসান মিরাজ। তবে মুশি কেন নিজের জার্সিটি গায়ে জড়ালেন না; জানা গেল যে- এখন নয় আগামীকাল ম্যাচের আগে তিনি তার নাম নম্বরসহ জার্সিটি গায়ে জড়াবেন।

Check Also

জুরাইনের আলমবাগে বর্ণিল ঘুড়ি উৎসব

আনোয়ার: রাজধানীর জুরাইনের আলমবাগে বাহারী রঙ্গের ঘুড়ি উৎসবের আয়োজন করে জুরাইন আলমবাগ যুব সমাজ সংগঠন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *