Breaking News
Home / বিনোদন / লাদেনের ভাতিজি আমেরিকার এক নম্বর মডেল

লাদেনের ভাতিজি আমেরিকার এক নম্বর মডেল

বিনোদন ডেস্ক

ওসামা বিন লাদেন। যার নাম শুনলেই কেঁপে ওঠে বহু মানুষের মন। যুক্তরাষ্ট্রের ঘোষিত সন্ত্রাসী তালিকায় একসময়ের ‘মোস্ট ওয়ান্টেড’। আল-কয়েদার সাবেক প্রধানের দায়িত্বও পালন করেছেন। তার সংগঠনের সন্ত্রাসি কর্মকান্ড আতঙ্ক ছড়িয়ে দিয়েছিলো চারদিকে।

আমেরিকার টুইন টাওয়ারে হামলার পর থেকেই বিশ্বজুড়ে আলোচনায় চলে আসেন লাদেন। কে না চেনে তাকে।

তবে আশ্চর্যের ব্যাপার হলো ওসামা বিন লাদেনের চেয়েও বেশি মানুষ চেনে তার ভাইয়ের মেয়েকে। শুনতে একটু অবাক লাগলেও এটাই সত্যি। বিশেষ করে ইউরোপ আমেরিকার দেশগুলোতে তুমুল জনপ্রিয় ওয়াফা। আর সেখানে লাদেনকে অল্প যারা চেনেন তারা তাকে ঘৃণিত ব্যাক্তি হিসেবেই জানেন।

জানা গেছে, বর্তমানে মার্কিন মুলুকের এক নম্বর মডেল ওয়াফা দুফোর। একের পর এক মার্কিন গ্ল্যামার হান্ট কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। মার্কিন একটি পত্রিকায় সদ্য প্রকাশ করা হয়েছে ওয়াফা দুফোরের আসল পরিচয়।

সেখানে বলা হয়েছে লাদেনের ভাইঝি তিনি। ওয়াফাও স্বীকার করেছেন এই তথ্য। তিনি জানিয়েছেন, এই পরিচয়ে তিনি একদমই বিরক্ত নন। তার মতে যার যার কর্মফল সে ভোগ করবে। একজনের অপরাধের দায় অন্য কেউ নেবে না কখনোই।

৪৫ বয়সী মডেল ওয়াফা দুফোরের বাবার নাম ইসলাম বিন লাদেন। তার স্ত্রী সুইজারল্যান্ডের মেয়ে কারমেন বিন লাদেন।

Check Also

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন অভিনেতা ডিপজল!

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন ডিপজল! আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন বিভাগে শিক্ষকতা করবেন আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *