Breaking News
Home / রাজনীতি / দেশে নির্বাচন ব্যবস্থা বলতে কিছু নেই: ফখরুল

দেশে নির্বাচন ব্যবস্থা বলতে কিছু নেই: ফখরুল

অনলাইন ডেস্ক

দেশে নির্বাচন ব্যবস্থা বলতে কিছু নেই মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রংপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে বিএনপি অংশ নেবে কিনা আগামী ৭ সেপ্টেম্বর পার্লামেন্টারি বোর্ডে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

রংপুর মহানগর বিএনপির সদ্য প্রয়াত সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেনের বাসায় তার পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সমবেদনা জানাতে গিয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, মোজাফফর হোসেন রংপুরের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এখানকার মানুষ তাকে আজীবন স্মরণ করবে। রাজনীতি করতে গিয়ে তিনি গুম হয়েছিলেন। তার কোনো লোভ-লালসা ছিল না। তার মৃত্যুতে দলের অনেক ক্ষতি হয়েছে। মামলার কারণে তার জানাজায় শরিক হতে পারিনি।

এ সময় পরিবারের পক্ষ থেকে বিএনপির মহাসচিবের কাছে রংপুর-৩ আসনের উপনির্বাচনে প্রয়াত মোজাফফরের স্ত্রী সুফিয়া হোসেনকে মনোনয়ন দেওয়ার দাবি জানানো হলে তিনি কোনো মন্তব্য করেননি।

খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন বিষয়ে প্রশ্ন করলে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি এখানে রাজনীতি করতে আসিনি। আমি এখানে মোজাফফর হোসেনের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে এসেছি।’

মঙ্গলবার বিকেলে নগরীর শালবন এলাকায় মোজাফফর হোসেনের পরিবারের সঙ্গে দেখা করার পর মির্জা ফখরুল মোজাফফর হোসেনের কবর জিয়ারত করেন।

এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহামেদ, রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, সাবেক সাধারণ সম্পাদক সামছুজ্জামান সামুসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Check Also

কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি

সাহাব উদ্দিন আহমেদ শিহাব, কমলগঞ্জ প্রতিনিধি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূনাঙ্গ কমিটি জেলা কমিটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *