Breaking News
Home / অপরাধ / আইন ও আদালত / দিনাজপুর পৌর মেয়রের বিরুদ্ধে অনাস্থা

দিনাজপুর পৌর মেয়রের বিরুদ্ধে অনাস্থা

অনলাইন ডেস্ক

দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন পৌরসভার ১৩ জন কাউন্সিলর।

গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান।

সংবাদ সম্মেলনে তিনি ব্যাটারিচালিত ইজিবাইকের নিবন্ধনের ১ কোটি ৬০ লাখ টাকার হিসাব না থাকা, মাস্টাররোল কর্মচারী না থাকার পরও বেতন-ভাতা উত্তোলন, অনেক মাস্টাররোল কর্মচারীর কোনো কাজ না করলেও বেতন-ভাতা উত্তোলন, বন্ধের দিনেও হাজিরা দেখিয়ে বেতন-ভাতা প্রদান, রোলার ভাড়ার দুর্নীতিসহ বিভিন্ন অভিযোগ আনা হয়। এর আগে এসব অভিযোগ এনে গত বৃহস্পতিবার পৌরসভার ১৩ জন কাউন্সিলর মেয়রের বিরুদ্ধে অনাস্থা জানিয়ে স্বাক্ষর করেন। এই অনাস্থা প্রস্তাব স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবরে প্রেরণ করা হবে বলে তারা জানান।

অনাস্থা সম্পর্কে দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আনীত অভিযোগগুলো সত্য নয় এবং যথাসময়ে এর জবাব দেব। সূত্রঃ দেশ রূপান্তর

Check Also

ঠাকুরগাঁওয়ে কেক কেটে গ্লোবাল টেলিভিশনের শুভযাত্রা উদযাপন

“বিশ্বময় প্রতিদিন’ এই স্লোগানকে সামনে রেখে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে গ্লোবাল টেলিভিশন। সঠিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *