Breaking News
Home / অপরাধ / রংপুরে স্কুলছাত্র রশীদ হত্যা মামলায় কিশোর গ্রেফতার

রংপুরে স্কুলছাত্র রশীদ হত্যা মামলায় কিশোর গ্রেফতার

ক্রাইম রিপোর্ট ডেস্ক

বড় ভাইয়ের কাছে ৫০০ টাকা চাঁদা দাবি করে না পেয়ে ছোটভাই আব্দুর রশীদকে (১২) কুপিয়ে আহত করার পর চলন্ত বাসের নিচে ফেলে হত্যার ঘটনায় এজাহার নামীয় দুই নম্বর আসামি মন্টিকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ভোরে পঞ্চগড়ের সুগার মিল এলাকা থেকে তাকে গ্রেফতার করে রংপুর মহানগর পুলিশ। মন্টি নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়া এলাকার আবুল কালামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের সহকারী কমিশনার (গোয়েন্দা) আলতাফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই নম্বর আসামি মন্টিকে গ্রেফতার করা হয়েছে। এর আগে শনিবার ভোরে এ হত্যাকাণ্ডের ঘটনায় আলামিন সরদার বাবু নামে এক যুবককে গ্রেফতার করে র্যাব।

উল্লেখ্য, কয়েকদিন আগে রশীদের বড় ভাই মোহনের (৩০) কাছে ৫০০ টাকা দাবি করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোজাফফর হোসেন। তিনি টাকা না দেয়ায় তাকে মারধর করে সন্ত্রাসী মোজাফফর। এ ঘটনার বিচার দাবি করে মোজাফফরের বাবা কামাল হোসেনের কাছে অভিযোগ করেন মোহন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তাদের দেখে নেয়ার হুমকি দেয় মোজাফফর।

এরই জেরে বৃহস্পতিবার রাতে রশীদ টেক্সটাইল মোড় থেকে বাড়ি ফেরার পথে মোজাফফর ও তার সহযোগীরা রশীদকে আটক করে লাঠি দিয়ে পেটায় ও ছোরা দিয়ে কুপিয়ে আহত করে। একপর্যায়ে রংপুর-ঢাকা মহাসড়কে রশীদকে চলন্ত একটি গাড়ির নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রশীদ। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে নিহত রশীদের বাবা শহিদার রহমান বাদী হয়ে মামলা করেন।

Check Also

রাজশাহীতে মুক্তির অপেক্ষায় ১২৫ কারাবন্দি

সুজন রাজশাহী প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুক্তি পাচ্ছেন রাজশাহীর ১২৫ কারাবন্দি। এর মধ্যে সুবর্ণজয়ন্তীর এই মাসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *