Breaking News
Home / জাতীয় / জলঢাকায় বিদ্যুৎ সংস্কারের নামে ঘনঘন লোডশেডিংএর প্রতিবাদে মানববন্ধন।
dav

জলঢাকায় বিদ্যুৎ সংস্কারের নামে ঘনঘন লোডশেডিংএর প্রতিবাদে মানববন্ধন।

নীলফামারী প্রতিনিধীঃ

নীলফামারীর জলঢাকায় বিদ্যুৎ সংস্কারের নামে ঘন ঘন লোডশেডিংও লো-ভোল্টেজ এর প্রতিবাদে জলঢাকার স্থানীয় জিরো পয়েন্ট মোরে জলঢাকা উপজেলার সকল ব্যবসায়ী, ছাত্র/ছাত্রী এবং সর্বস্তরের জনগণের আয়োজন মানববন্ধনের আয়োজন করা হয়।

উক্ত মানববন্ধনের প্রধান কর্মসূচি হচ্ছে বিদ্যুৎ সংস্কারের নামে ঘন ঘন লোডশেডিং এর প্রতিবাদ।

বিনা নোটিশে দিনে ও রাতে যখন তখন জলঢাকা উপজেলা ও তার আশেপাশের স্থানগুলোতে বিদ্যুৎ থাকেনা আর এই বিদ্যুৎ না থাকার কারণেই স্কুল পড়ুয়া ছাত্র/ছাত্রী সহ সর্ব স্তরের জনগন একেবারেই অতিস্ঠ, প্রচন্ড গরমে অনার্স ১ম বর্ষের সাধারন ছাত্র ছাত্রীদের পড়ালেখার বাধার সৃস্টি হচ্ছে তারই প্রেক্ষিতে ০৭/০৮/২০১৯ তারিখ বুধবার সকাল সারে এগারোটার দিকে জলঢাকা বাজারের স্থানীয় জিরো পয়েন্ট মোরে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে জলঢাকা উপজেলার সর্বস্তরের ব্যবসায়ী,রাজনৈতিক ও সামাজিক সংগঠন সহ স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করলে মানববন্ধনটি তীব্র আকার ধারণ করে।

মানববন্ধনে বক্তারা জলঢাকা উপজেলা আবাসিক প্রকৌশলী (আড়ি)- এর ওপর ক্ষোভ প্রকাশ করে বলেন দেশ যখন জননেত্রীর হাত ধরে এগিয়ে চলছে দুর্বার ঠিক তখনই আবাসিক প্রকৌশলী সরকারের ওপর ষড়যন্ত্র করে সরকারের ভবিষ্যৎ পরিকল্পনা কে ধুলিস্যাৎ করে দেওয়ার চেষ্টা করতেছে এ সময় বক্তারা আরো বলেন, এরকম আমানবিক ও অনভিজ্ঞ আবাসিক প্রকৌশলির জলঢাকায় থাকার কোন অধিকার নেই, যদি দায়িত্ব সঠিকবাবে চপালন করতে না পারেন তবে দায়িত্ব ছেড়ে দেন।

উল্লেখ্য মানববন্ধন কর্মসূচির পর উপজেলা আবাসিক প্রকৌশলীর সাথে মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *