Breaking News
Home / ক্যাম্পাস / গণমাধ্যম হলো সমাজের দর্পণ লক্ষ্মীপুরে পুলিশ সুপার।

গণমাধ্যম হলো সমাজের দর্পণ লক্ষ্মীপুরে পুলিশ সুপার।

ফয়সাল মাহমুদ-লক্ষ্মীপুর প্রতিনিধি।

লক্ষ্মীপুরের নবাগত পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেছেন, গণমাধ্যম হলো সমাজের দর্পণ। যে দর্পণে সমাজের ভালো খারাপ চিত্র ভেসে উঠে। আর গণমাধ্যমের মাধ্যমেই মানুষ তা জানতে পারে। আমিও ভুল করলে সেটা তুলে ধরবে এটাই চাই। যাতে ভুল সংশোধন করতে পারি।

সমাজের বিভিন্ন বিষয় নিয়ে আগাম তথ্য দিয়ে যে কোন অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সুন্দর সমাজ গঠনে অবদান রাখছেন সাংবাদিকরা। জনগণ ও পুলিশের মধ্যে সেতুবন্ধন তৈরী করে পুলিশের সহায়ক শক্তি হিসেবে কাজ করছে তারা।পুলিশ সুপার আরো বলেন,‘ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও চাঁদাবাজ দমনে জেলা পুলিশ জিরো টলারেন্সে থেকে কাজ করবে। দলমত নির্বিশেষে যত বড় ক্ষমতাশালী অপরাধীই হোক তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। পুলিশ সদস্যও জড়িত থাকলে নিয়মিত মামলা করাসহ কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

জনগণের জানমালের নিরাপত্তায় দুষ্টের দমন ও শিষ্টের পালন নিশ্চিত করবে পুলিশ।মঙ্গলবার (৩০ জুলাই) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন পুলিশ সুপার।সভায় অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) মো:আনোয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ জেলায় কর্মরত সাংবাদিকরা।

সভায় আরো উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুপা নাজনীন, ডি আই ওয়ান ইকবাল হোসেন, ডিবির ওসি মোক্তার হোসেন, সদর থানার ওসি আজিজুর রহমান মিয়াসহ স্থানীয় অর্ধশতাধিক সাংবাদিক।

Check Also

ত্রিশাল পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ময়মনসিংহ (ত্রিশাল) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *