Breaking News
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অনুদান প্রদান ও সম্বর্ধনা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অনুদান প্রদান ও সম্বর্ধনা অনুষ্ঠিত

গৌতম চন্দ্র বর্মন,ঠাকুরগাঁও  : ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়ন পরিষদ এর মৃত ব্যক্তি ও কন্যা বিয়ে অনুদানের নগদ অর্থ প্রদান এবং পরিবহন সেক্টরে বিশেষ অবদানের জন্য সাতটি সম্মাননা স্মারক পাওয়ায় সংগঠনের সভাপতি মোঃ জয়নুদ্দীনকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার(২৭জুলাই) বিকেলে সংগঠনের বাসস্ট্যান্ডস্থ প্রধান কার্যালয়ে এ অনুদান প্রদান ও সম্বর্ধনা প্রদান করা হয়।

জেলা ট্রাক, ট্যাংলরী, কাভার্ডভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জয়নুদ্দীন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভূট্টু, সংগঠনের উপদেষ্টা ও জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল, সংগঠনের আইন উপদেষ্টা এ্যাড. মোঃ ইমরান হোসেন চৌধুরী, ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মোঃ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামাণিক, ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু, ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আতাউর রহমান, সংগঠনের সাবেক সভাপতি জিল্লুর রহমান, সুজন আলী, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আইনুল হক ও দুলাল চন্দ্র দাস।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি।

অনুষ্ঠানে ১৫ জন মৃতব্যক্তির পরিবারের হাতে জনপ্রতি দশহাজার টাকা ও কন্যা বিয়ের জন্য ৫০টি পরিবারের হাতে পাঁচহাজার টাকা করে প্রদান করা হয়।

শেষে সংগঠনের সভাপতি মোঃ জয়নুদ্দীন পরিবহন সেক্টরে বিশেষ অবদান রাখায় সাতটি প্রতিষ্ঠান থেকে সম্মাননা স্মারক পাওয়ায় তাকে সম্বর্ধনা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *