Breaking News
Home / অর্থনীতি / মুরাদনগরে ৭৭কোটি টাকা ব্যয়ে নবীপুর-রামচন্দ্রপুর সড়কের সংস্কার কাজের উদ্বোধন

মুরাদনগরে ৭৭কোটি টাকা ব্যয়ে নবীপুর-রামচন্দ্রপুর সড়কের সংস্কার কাজের উদ্বোধন

মোঃজুয়েল রানা, মুরাদনগর,কুমিল্লা।

কুমিল্লার মুরাদনগরে সড়ক ও জনপথ (সওজ) এর আওতাধীন নবীপুর-শ্রীকাইল-স্বল্পা-রামচন্দ্রপুর সড়কে ৭৭কোটি টাকা ব্যায়ে সংস্কার ও প্রশস্থতা বৃদ্ধি কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিষ্ণুপুর বাজারে এই ব্যয় বহুল প্রকল্পটির শুভ উদ্বোধন করেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)।উপলক্ষে বিষ্ণুপুর বাজারে একটি জনসভার আয়োজন করে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন। বর্ষীয়ান আ’লীগ নেতা ও বাঙ্গরা ইউপি চেয়ারম্যান আবদুল মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।

যুবলীগ নেতা আরিফুল ইসলাম শাহেদের সঞ্চালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমিন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, সড়ক ও জনপথ কুমিল্লার নিবার্হী প্রকৌশলী আহাদ উল্লাহ, ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন।

অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও সাবেক ভিপি জাকির হোসেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মজনু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহাম্মেদ নাহিদ, যুগ্ম আহ্বায়ক সফিক তুহিন, যুবলীগ নেতা শাহিন ভূইয়া, লিটন মিয়াসহ আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *