Breaking News
Home / অপরাধ / লক্ষ্মীপুরে স্বামীকে হত্যার ও রিফাত হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরে স্বামীকে হত্যার ও রিফাত হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

ফয়সাল মাহমুদ – লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে স্তীর দেওয়া গরম তেলে ঝলসে গিয়ে স্বামী দিদার হোসেন ও বরগুনায় শাহ নেওয়াজ রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার এ সময় হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানানো হয়েছে।

শনিবারে( ২৯ জুন) বিকেলে লক্ষীপুর প্রেস ক্লাবের সামনে মানবাধিকার উন্নয়ন ফোরাম, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা -সেচ্ছাসেবী সংগঠন ধ্রুবতারা ইয়ুর্থ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন -অনলাইন এক্টিভ ফোরাম – লক্ষ্মীপুর বি কে বি ক্লাব – এ অায়োজন করা হয়।

মানববন্ধনের বক্তব্য রাখেন লক্ষ্মীপুর মানবাধিকার উন্নয়নের ফোরামের অাহ্বায়ক মমতাজ বেগম, অান্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার – লক্ষ্মীপুর জেলা শাখার, সভাপতি মিজানুর রহমান, সমন্বয়কারী নুর মোহাম্মদ, অনলাই এক্টিভ ফোরামের — সভাপতি কামাল হোসেন মাহবুব ও- অনলাইন এক্টিভ ফোরামের অারো বক্তব্য রাখেন – যুগ্ম সাধারণ সম্পাদক ও ধ্রুবতারা সামাজিক সংগঠনের – উদ্দ্যেক্তা বিষয়ক সম্পাদক -ফয়সাল মাহমুদ, বি কে বি ক্লাবের সভাপতি ইসমাইল খাঁন সুজন, অগ্রযাএার পরিচালক নুর হোসেন ফাহাদ প্রমূর্খ।

বক্তারা বলেন,দেশে আজ মানবতা নেই। দেশব্যাপী বেড়ে চলেছে দু- সাহসিক হত্যাকান্ড।এসব হত্যাকান্ডের বিচারিত কার্যক্রমেরও কোন গতি নেই। গ্রেফতার হলেও জামিনে এসে অাবার অপরাধমূলক কর্মকান্ডের লিপ্ত হয় অপরাধীরা এ সময় লক্ষ্মীপুরে স্তীর গরম তেলে ঝলসে গিয়ে স্বামী দিদার ও বরগুনার প্রকাশ্যে কুপিয়ে রিফাত হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানানো হয়।
প্রসঙ্গত, গত ১৭ জুন ভোরে লক্ষ্মীপুরে সরকারি কলেজ রোড এলাকার একটি ভাড়া বাসায় ঘুমন্ত স্বামী দিদার হোসেনের শরীর ঝলসে দেয় স্তীর জহুরা বেগম। ১০ দিন পর তিনি মারা যান। ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে শাহ নেওয়াজ রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার করা হয়।

Check Also

ভালুকায় ভূমিদস্যু মনির বাহিনীর হাত থেকে মুক্তি চাই এলাকাবাসী

ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে ভূমিদস্যু মনির হোসেন মনিরবাহিনীর নেতৃত্বে তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *