Breaking News
Home / অপরাধ / হবিগঞ্জ শহরে ফিল্মী স্টাইলে পিস্তল ঠেকিয়ে মোটর সাইকেল ছিনতাই

হবিগঞ্জ শহরে ফিল্মী স্টাইলে পিস্তল ঠেকিয়ে মোটর সাইকেল ছিনতাই

মোহাম্মদ শাহ্ আলম হবিগঞ্জ:

হবিগঞ্জ শহরের ৩নং পুল এলাকায় ফিল্মী স্টাইলে পিস্তল ঠেকিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর মিজানুর রহমানের মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারী চক্রের এক সদস্য। এসময় কোন রকম পালিয়ে গিয়ে নিজেকে আত্মরক্ষা করে একই অফিসের স্টাফ মাহবুব।

গতকাল মঙ্গলবার সন্ধার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সর্বত্র আতংক ছড়িয়ে পড়েছে। এদিকে, মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনার পুরো দৃশ্যটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এসআই (উপ-পরিদর্শ) সিদ্দিকুর রহমান জানান, ইন্সপেক্টর মিজানুর রহমান তার ব্যবহৃত ১০০ সিসি’র ডিসকোভারি মোটর সাইকেলটি নিচ তলার একটি ব্লকে রেখে দ্বিতীয় তলায় তিনি মাদকদ্রব্যের অফিসে কাজ করছিলেন। হঠাৎ এক জন যুবক এসে মোটর সাইকেলটির তালা ভাংতে শুরু করে।

এসময় দৃশ্যটি দেখে তিনি তার অফিসের স্টাফ মাহবুবকে মোটর সাইকেলটি দেখে আসতে পাঠান। মাহবুবকে দেখেই ওই ছিনতাইকারী দ্রুত তার কোমরে থাকা পিস্তল বের করে মাহবুবের দিকে থাক করে। এসময় সে মাহবুবের দিকে এগিয়ে আসলে মাহবুব দৌড়ে গিয়ে আত্মরক্ষা করে। পরে দ্রুত ওই ছিনতাইকারী মোটর সাইকেলটি নিয়ে পালিয়ে যায়। এক পর্যায়ে কয়েকজন এগিয়ে গেলেও ছিনতাইকারীর আর কোন পাত্তা পাওয়া যায়নি। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শ করেছেন। এদিকে, হবিগঞ্জ শহরে এই প্রথম পিস্তল ঠেকিয়ে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় সর্বত্র আতংক ছড়িয়ে পড়েছে।

দিন দিন মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনা উদ্বেগজনক হারে বাড়লেও প্রশাসন যেন নির্বিকার। মাঝে মধ্যে দুই এক জন চোরকে আটক করা হলেও মুলহোতারা রয়ে যায় ধরাছোয়ার বাইরে। যে কারণে থামানো যাচ্ছে না মোটর সাইকের চুরি। অপরদিকে, গত এক মাসে হবিগঞ্জ শহরসহ আশপাশের এলাকা গুলো থেকে বেশ কিছু মোটর সাইকেল চুরি হয়েছে। যা থেকে বাদ জায়নি জনপ্রতিনিধি থেকে শুরু করে প্রশাসনের কর্মকর্তারাও। এমতাবস্থায় ওই চোরদের রুখবে কে এ প্রশ্ন এখন সচেতন মহলসহ সকল জনসাধারনের।

Check Also

ঠাকুরগাঁওয়ে সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসায় শেখ রাসেল এঁর জন্মবার্ষিকী উদযাপন

ঠাকুরগাঁওয়ে সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসায় নানা কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেল এঁর জন্মবার্ষিকী উদযাপন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *