Breaking News
Home / অর্থনীতি / জামালপুর সদরের লক্ষ্মীরচর ইউনিয়নের (সি ভি আর পি) অর্থ বছর শরিফপুর ইউনিয়নে চরহামিদপুর গুচ্ছগ্রামের উদ্বোধন

জামালপুর সদরের লক্ষ্মীরচর ইউনিয়নের (সি ভি আর পি) অর্থ বছর শরিফপুর ইউনিয়নে চরহামিদপুর গুচ্ছগ্রামের উদ্বোধন

জমালপুর জেলা প্রতিনিধি:

শনিবার উপজেলা প্রশাসন জামালপুরের আয়োজনে গুচ্ছগ্রাম প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও গুচ্ছগ্রামের উদ্বোধন করেন সদরের সংসদ সদস্য দানবীর আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন (সিআইপি)।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এস.এম মাজহারুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা, লক্ষ্মীরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন বিদ্যুৎ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা ও শরিফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমসহ আরো অনেকে।
জানাগেছে, ২০১৭-১৮ অর্থবছরের গুচ্ছগ্রাম-২য় পর্যায় (সিভিআরপি) প্রকল্পের আওতায় জামালপুর সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নের মধ্যেরচর ও শরিফপুর ইউনিয়নের চরহামিদপুরের এ গুচ্ছগ্রাম কাজ শেষ হয়েছে। গুচ্ছগ্রাম দুইটিতে সুবিধাভোগি মোট-১৪০টি ভূমিহীন দুস্থ-অসহায় পরিবার বসবাস করবে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- অন্ন-বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করনে সরকার বন্ধ পরিকর। একটি মানুষও যেনো খোলা আকাশের নিচে বসবাস না করে, তাই আজকের এ প্রকল্প আপনাদের সামনে দাড়িয়ে। আগামী দিনে আরো ব্যাপক উন্নয়নে কাজ করবে সরকার। পরে ফিতা কেটে উদ্বোধন শেষে বৃক্ষ রোপন করা হয়।

Check Also

ডিমলায় পরিবার কল্যাণ পরিদর্শকার অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডিমলা পরিবার কল্যাণ পরিদর্শিকা অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে ঝুনাগাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *