Breaking News
Home / প্রচ্ছদ / জামালপুরে ইজিবাইকে চাঁদাবাজী বন্ধের দাবীতে চালকদের মানব বন্ধন বিক্ষোভ

জামালপুরে ইজিবাইকে চাঁদাবাজী বন্ধের দাবীতে চালকদের মানব বন্ধন বিক্ষোভ

শামীম হোসেন,জামালপুর :

জামালপুর শহরের অন্তর্গত শাহাপুর এলাকার চিহ্নিত চাঁদাবাজ আল আমিন কতৃক জঙ্গলপাড়া বোর্ডঘর মোড় থেকে গেইটপাড় হয়ে শহরগামী ইজিবাইক থেকে জোরপুর্বক চাঁদা দাবি ও হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে অটোরিক্সা চালকগণ।

গতকাল সোমবার দুপুরে জঙ্গলপাড়া বোর্ডঘর বাজার এলাকায় ভোক্তভোগী অটোচালকগণ এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন স্টেশন রোড জঙ্গলপাড়া বোর্ডঘর অটোবাইক নিয়ন্ত্রণ কমিটির শাখার সভাপতি নিউমেন মন্ডল, সাধারণ সম্পাদক তোফাজ্জল হেসেন তুফা, যুগ্মসাধারণ সম্পাদক অনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক এএম রবিনসহ আরো অনেকে।
এ বক্তারা সময় দ্রæত সময়ের মধ্যে চিহ্নিত চাঁদাবাজ আল-আমিনের চাঁদাবাজি ও হয়রানী করা বন্ধসহ তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
এ বিষয়ে অভিযুক্ত আল আমিন মুঠোফোনে জানান, চাদার দাবীতে তিনি ইজি বাইক থামান নি, গেইটপাড়ে যানজট নিরসনে তিনি গাড়ীর সিরিয়াল মেনটেন করছি শুধু। ইজিবাইক চালক ছানোয়ার হোসেন,শফিকুল ইসলাম,রিপন,মানিক,দিদার, মিজান জানান, আল আমিন ও তার সহযোগিরা শহরের গেইট পাড় এলাকায় প্রতিটি অটো থেকে দৈনিক ২০ টাকা করে জোর করে চাদা নেয়। চালক’রা আরো জানান, জঙ্গলপাড়া মোড় হয়ে প্রতিদিন একশোর উপরে ইজিবাইক শহরে চলাচল করে। জামালপুর পৌর সভার সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির সময়ে শহরের বিভিন্ন পয়েন্টে প্রতি অটোতে ১০ টাকা করে চাদা তুলা হতো । বর্তমান মেয়র ছানোয়ার হোসেন ছানু চাদা তুলা বন্ধ করে দিয়েছে। মেয়র ছানোয়ার আরোও জানান, এ বিষয়ে আমার জানা নেই,যদি কেউ এ ধরনের কাজে জড়িত থাকে তাহলে পৌর সভার পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

পোরশায় সুশৃংখল এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে

নাহিদ পোরশা(নওগাঁ)প্রতিনিধি: চলতি এসএসসি পরীক্ষা নওগাঁর পোরশা নিতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *