Breaking News
Home / অপরাধ / জুরাইন বাজারে মুরগী ব্যবসায়ীরকে চাঁদার জন্য মারধর করে জখম

জুরাইন বাজারে মুরগী ব্যবসায়ীরকে চাঁদার জন্য মারধর করে জখম

নাজমুল হাসান:
রাজধানীর জুরাইন বাজারে রেল লাইনের পাশে আদদ্বীন হসপিটাল সংলগ্ন মাদারীপুর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী লিটনের উপর আজ বেলা বারোটার দিকে জাতীয় পার্টির নামধারী সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। বিশেষ সাক্ষাৎকারে জানা গেছে লিটনের দুটি মুরগির দোকান রয়েছে। এর মধ্যে একটি দোকান নতুন করে চালু করার প্রস্তুতি নিচ্ছে। নতুন দোকানের চাঁদার দাবিতে লিটনের সাথে সন্ত্রাসীদের মুঠোফোনে কথা হয়। লিটন বলে দু একদিন পর আপনাদের চাঁদার টাকা দিয়ে দেব। কিন্তু সন্ত্রাসীরা কোন সময় দিতে রাজি না। এ বিষয়ে মোবাইল ফোনে কথা শেষ হলে, সঙ্গে সঙ্গে লিটনের দোকানে উপস্থিত হয়ে তাকে বেধরক ও এলোপাথাড়িভাবে মুখমণ্ডল সহ শরীরের বিভিন্ন অংশে মারধর করে।
লিটনকে হুমকি দিয়ে বলে এ বিষয়ে নিয়ে থানা পুলিশ এবং কোন বাড়াবাড়ি করলে জানে মেরে ফেলা হবে। নিরাপত্তা হীনতায় ভুগছে ব্যবসায়ী লিটন।
ক্রাইম রিপোর্টের সাংবাদিকদেরকে লিটন জানান ইতিমধ্যে তিনি বাদী হয়ে শ্যামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। মামলার আয়ু এসআই মাসুদ, পরবর্তীতে ক্রাইম রিপোর্টের সাংবাদিকরা মুঠোফোনে মাসুদের সাথে কথা বলে অভিযোগের বিষয়ে জানতে চাইলে সে জানান অল্প সময়ের মধ্যে ব্যবস্থা নেওয়া হবে। জাতীয় পার্টির সন্ত্রাসী আসাদের সাথে ক্রাইম রিপোর্টের সাংবাদিকরা মুঠোফোনে সাক্ষাৎকার নিতে চাইলে সে নিজের মুখে মারধরের কথা স্বীকার করে এবং ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেয়। জানা গেছে জুরাইন বাজারে প্রায় সাড়ে তিন শতাধিকের উপর রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা তৈরি করে দোকান ভাড়া দিচ্ছে জাতীয় পার্টি এই নামধারী ক্যাডাররা। চাঁদাবাজি হচ্ছে মাসে লক্ষ লক্ষ টাকা।
কোথায় বাগবাটার হয় এই চাঁদাবাজির টাকা, নেপথ্যপথে কোন বড় ভাইরা কাজ করে এ বিষয়ে মন্তব্য সুশীল সমাজের।
লিটনের মত আরও অনেকেই এর আগে এরকম মারধরেের শিকার। ভয়ে মুখ খুলছে না অনেকেই ।

Check Also

পোরশায় সুশৃংখল এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে

নাহিদ পোরশা(নওগাঁ)প্রতিনিধি: চলতি এসএসসি পরীক্ষা নওগাঁর পোরশা নিতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *