Breaking News
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁও সদর থানা চত্বরে ফুলের বাগান “ঘাসফুল” উদ্বোধন

ঠাকুরগাঁও সদর থানা চত্বরে ফুলের বাগান “ঘাসফুল” উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পুলিশের ফাঁকা
স্থানসমূহে বিভিন্ন বনজ, ফলজ, সবজি ও শোভাবর্ধন গাছ লাগানোর অংশ হিসেবে সদর থানা চত্বরে ফুলের বাগান “ঘাসফুল” উদ্বোধন করা হয়।

মঙ্গলবার ঘাসফুল উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।
এ সময় একটি গাছের চারা রোপন করে ঘাসফুলের উদ্বোধন করেন পুলিশ সুপার। উদ্বোধনীতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুলতানা
রাজিয়া, সদর থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন, সদর থানার পুলিশ পরিদর্শক অপারেশন জিয়ারুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কেএম আতিকুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যগন।


উদ্বোধনীতে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশের যে ফাকা জায়গাগুলো আছে সেগুলো যাতে করে চাষ শুরু হয় সেলক্ষ্যে কাজ শুরু হয়েছে। আমাদের আইজিপি স্যারের নির্দেশনাও রয়েছে।

থানা থেকে শুরু করে আমাদের যেখানে খালি জায়গা রয়েছে সেখানে সবজি ও অন্যান্য ফসলের চাষ শুরু করা হয়েছে। আজকে থানা চত্বরে এ বাগান উদ্বোধন করা হলো, সাধারণ মানুষজন যাতে করে থানায় এসে স্বাভাবিক ভাবে বিচরণ করতে পারে, বসতে পারে,
নিজেদের কথা বার্থা সাবলিলভাবে বলতে সে কারনে এটি করা। এতে করে থানার শোভা বর্ধন হবে এবং সাধারণ মানুষজনও আনন্দ পাবে। এটি সকল থানাতেই করা উচিত বলে আমি মনে করি।
নুরে আলম শাহ্: ষ্টাফ রিপোর্টার:

Check Also

যাত্রাবাড়ীতে নিজ ঘরে পিতার হাতে পুত্র খুন

ফাহাদ আহমেদ মিঠু (সি আর) : রাজধানীর যাত্রাবাড়ী এলাকার মাতুয়াইল আদর্শবাগ আলী মোহাম্মদ খান রোডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *