Breaking News
Home / অপরাধ / কটন মিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট স্মারকলিপি প্রদান

কটন মিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট স্মারকলিপি প্রদান

রাজধানীর পোস্তগোলায় ঢাকা কটন মিলস আদর্শ উচ্চ বিদ্যালয়ের বর্তমান ম্যানেজিং কমিটির বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে এলাকাবাসীর পক্ষে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বাক্ষরিত একটি লিখিত স্মারকলিপি সোমবার (২৫ শে ফেব্রুয়ারি) বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবর দাখিল করা হয়েছে।

অভিযোগে প্রকাশ বিদ্যালয়ের বর্তমান পরিচালনা কমিটির মেয়াদ পূর্ণ হওয়ার ৭/৮ মাস আগেই আগামী পরিচালনা পর্ষদ গঠন প্রক্রিয়া চুপিসারে /পকেট কমিটি /প্রহসনমূলক /পেশিশক্তি প্রয়োগের মাধ্যমে নতুন ম্যানেজিং কমিটি গঠন করার প্রস্তুতি নিচ্ছে।
এলাকাবাসী এ ধরনের ঘৃণিত কাজের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। তারা এ ধরনের কাজ পরিহার করে সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠনের ব্যবস্থা করবেন বলে প্রত্যাশা করেন। এরই সাথে অবিলম্বে এসব অপকর্মের হোতাদের সুষ্ঠু তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ ও ম্যানেজিং কমিটি পূর্ণ গঠনের দাবি জানিয়েছেন।

স্মারকলিপিতে স্বাক্ষর ও স্মারকলিপি প্রদানকালে় উপস্থিত ছিলেন শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তোফাজ্জল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্যামপুর থানা আওয়ামী লীগের প্রথম যুগ্ন সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মাসুদ, ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শরীফ মুহাম্মদ আলমগীর, শ্যামপুর থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক খোরশেদুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক মোঃ মহিবুল্লাহ মহিদ, কোষাধ্যক্ষ শেখ মোহাম্মদ আজহার, অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন কাজল ও মোহাম্মদ সেলিম।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *