Breaking News
Home / জাতীয় / সংরক্ষিত নারী আসনের মনোনয়ন বঞ্চিত হলেন অ্যাডভোকেট সানজিদা খানম

সংরক্ষিত নারী আসনের মনোনয়ন বঞ্চিত হলেন অ্যাডভোকেট সানজিদা খানম

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তদের নামের তালিকায় এডভোকেট সানজিদা খানম (সাবেক সংরক্ষিত মহিলা আসনের এমপি) এর নাম ঘোষণা করা হয়নি। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভা শেষে নাম ঘোষণা করা হয় । রাত সাড়ে দশটার দিকে গণভবন থেকে সংরক্ষিত নারী সংসদ সদস্যদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জাতীয় সংসদের সংরক্ষিত নারী সংসদ সদস্যদের জন্য একযোগে ৪১ জনের নাম ঘোষণা করেন তিনি ।

এবারও অ্যাডভোকেট সানজিদা খানম সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। ঢাকা থেকে নাহিদ ইজহার খান, সুবর্না মোস্তফা, শবনম জাহান শিলা, শিরিন আহমেদ ও জান্নাতুল বাকিয়া কে মনোনয়ন দেয়া হয়েছে। সে ক্ষেত্রে ঢাকা থেকে আওয়ামী লীগের আর কারোর মনোনয়ন পাওয়ার সুযোগ নেই।

প্রসঙ্গত একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের মধ্যে আওয়ামী লীগের প্রাপ্ত আসন ৪৩ টি। সে হিসেবে এখনো দুটি আসনের মনোনয়ন বাকি রয়েছে।

Check Also

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন অনুষ্ঠিত

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির-কে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদ ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *