Breaking News
Home / অপরাধ / জামালপুরে কেন্দুয়াতে সন্তানের গলায় অস্ত্র ধরে মাকে ধর্ষণ, গ্রেপ্তার-১

জামালপুরে কেন্দুয়াতে সন্তানের গলায় অস্ত্র ধরে মাকে ধর্ষণ, গ্রেপ্তার-১

মোঃ শামীম হোসেন, জামালপুর।

জামালপুর সদর উপজেলার কেন্দুয়াতে শিশু সন্তানের গলায় ধারালো অস্ত্র ধরে সেই সন্তানের মাকে জোরপূর্বক ধর্ষণ মামলার প্রধান আসামী আনিছ (২৪) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। আনিছ জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের গহেরপাড়া এলাকার খোকন মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, আসামী আনিছ ও ভোক্তভোগী নারীর বাড়ি পাশাপাশি হওয়ায় সব সময় সেই নারীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল সে। আনিছের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ২ এপ্রিল রাতে সেই নারীকে বাড়িতে একা পেয়ে এবং তার শিশু সন্তানের গলায় ধারালো অস্ত্র ধরে ভোক্তভোগী ওই নারীকে জোর পূর্বক ধর্ষণ করে এবং মোবাইলে কিছু আপত্তিকর ভিডিও ধারণ করে। এসময় ঘটনা কাউকে জানালে সেই ভিডিও নেটে ভাইরাল করবে বলেও হুমকি প্রদান করে আনিছ এবং পরবর্তী সময়ে সেই ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে ভোক্তভোগী সেই নারীকে একাধিকবার ধর্ষণ করে আনিছ। সর্বশেষ গত ১৪ জুন ভোক্তভোগী ওই নারীর গলায় ধারালো অস্ত্র ধরে ধর্ষন করার চেষ্টাকালে একপর্যায়ে ওই নারী চিৎকার করে এবং আশেপাশের লোকজন সেই চিৎকার শুনে এগিয়ে এলে লম্পট আনিছ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ওই নারী গত ২২ জুন আনিছকে আসামী করে জামালপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মামলার পর থেকে র‌্যাব-১৪ মামলাটির ছায়া তদন্ত শুরু করে। বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত হওয়ার পর ২৯ জুন ভোররাতে জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া থেকে এ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করে র‌্যাব এবং নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩)এর ৯(১) মূলে গ্রেপ্তারকৃত আনিছকে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

Check Also

ঠাকুরগাঁওয়ে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালন

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *